গৃহবধূ ও শিশুপুত্রকে মেরে বের করে দিল ঘর থেকে

ভাসুরের বিরুদ্ধে অভিযোগ

আনোয়ারা প্রতিনিধি | রবিবার , ১ নভেম্বর, ২০২০ at ৫:১৬ পূর্বাহ্ণ

আনোয়ারায় ভাসুরের বিরুদ্ধে প্রবাসী ভাইয়ের স্ত্রী ও তার শিশুপুত্রকে মারধর ও ঘর থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। গত ২৬ অক্টোবর এ ঘটনা ঘটে। তবে ইতোমধ্যে ৫ দিন হয়ে গেলেও এখনো স্বামীর ঘরে ঢুকতে পারেননি ওই গৃহবধূ। বিষয়টি নিশ্চিত করেছে আনোয়ারা থানা পুলিশ।
পুলিশ ও ভুক্তভোগী জানান, উপজেলার তৈলারদ্বীপ গ্রামের ৮নং ওয়ার্ডের বাসিন্দা প্রবাসী আবুল হাশেমের স্ত্রী মিনু আকতার (২৬)। ২৬ অক্টোবর বিকেলে গৃহবধূ মিনু ও তার শিশুপুত্র মো. তামিমকে (২) মারধর করা হয়। এরপর স্বর্ণালংকার ও টাকা ছিনিয়ে নিয়ে মিনুকে তার স্বামীর ঘর থেকে বের করে দেওয়া হয়। এ ঘটনায় ভাসুর মো. ফরিদসহ (৪২) পরিবারের ৪ জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন গৃহবধূ মিনু। বর্তমানে একমাত্র পুত্রকে নিয়ে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন।
এ ঘটনায় অভিযুক্ত ফরিদুল আলম বলেন, মারধর ও টাকা-স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা। পাড়ার একটি ঘটনাকে কেন্দ্র করে মিনু তার শাশুড়ি মরিয়ম খাতুনকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। এ কারণে তাকে ঘর থেকে বের করে দেওয়া হয়।
আনোয়ারা থানার উপপুলিশ পরির্দশক কামরুজ্জামান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধঅল্প বৃষ্টিতেও জমল পানি
পরবর্তী নিবন্ধদোদুল্যমান রাজ্য দখলের লড়াইয়ে ট্রাম্প-বাইডেন