চেয়ারে বসা নিয়ে ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাত, মামলা

আ.লীগের সমাবেশ

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ১৬ অক্টোবর, ২০২০ at ৩:৫৫ পূর্বাহ্ণ

নগরীর উত্তর পাহাড়তলী ওয়ার্ডে নগর আওয়ামী লীগের সমাবেশকে কেন্দ্র করে ছাত্রলীগের দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় আকবর শাহ থানায় মামলা হয়েছে। গত বুধবার রাতে উক্ত সংঘর্ষে ছুরিকাহত মিতাস বড়ুয়ার (২২) মামা দেবাশীষ বড়ুয়া বাদি হয়ে ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০ জনের বিরুদ্ধে এ মামলাটি করেন।
মামলার আসামিরা হলেন- ফয়জুল আকবর (২২), গাজী সোহেল (২৩), গোলাম রসুল নিশান (২৮), এফআই রায়হান (২৫), সুমন (২২), সোহেল ওরফে বগা সোহেল (২৫), রাসেল (২৪), আহমেদ নাভিল (২১), ইমতিয়াজ হোসেন আজমীর (২১) ও পল্লব নাথ (২২)।
মামলার বাদি ও বিবাদি উভয়পক্ষই চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারী বলে স্থানীয় সূত্রগুলো নিশ্চিত করেছে।
আকবর শাহ থানার ওসি মো. জহির হোসেন বলেন, ঘটনার পরপরই আমরা জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছি। অভিযান অব্যাহত আছে।
জানা যায়, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের চলমান সাংগঠনিক কার্যক্রমের অংশ হিসেবে গত মঙ্গলবার নগরীর একে খান মোড়ে একটি কমিউনিটি সেন্টারে সমাবেশ হয়। সেখানে চেয়ারে বসা নিয়ে ছাত্রলীগের আ জ ম নাছির উদ্দীন গ্রুপের দুইপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। সন্ধ্যায় সমাবেশ শেষে মিতাস বড়ুয়া ও তার সঙ্গীরা মোটর সাইকেলযোগে বাসায় ফেরার জন্য রেল ক্রসিংয়ের কাছে প্রস্তুতি নিচ্ছিলেন। মামলার এজাহারে বলা হয়-এসময় আসামিরা সংঘবদ্ধ হয়ে মিতাস বড়ুয়াকে প্রথমে কিল ঘুষি ও পরে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে । বাদি অভিযোগ করেন- আসামিরা মিতাস বড়ুয়ার কাছ থেকে ২৫০০ টাকা, একটি দামি সামসাং মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরবর্তীতে গুরুতর আহত মিতাস বড়ুয়াকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

পূর্ববর্তী নিবন্ধনিখোঁজের পরদিন মিলল বিকাশ এজেন্টের বস্তাবন্দি লাশ
পরবর্তী নিবন্ধযক্ষার মেশিনে করোনা শনাক্তের হার ৪০ শতাংশের বেশি!