মন্দির এলাকায় ভাঙা রাস্তা দ্রুত সংস্কারের নির্দেশ সুজনের

প্রকৌশল বিভাগের সাথে সমন্বয় সভা

| বুধবার , ১৪ অক্টোবর, ২০২০ at ৫:১৮ পূর্বাহ্ণ

আসন্ন দুর্গোৎসব উপলক্ষে পূজামণ্ডপ ও মন্দির সংলগ্ন এলাকায় ভাঙা রাস্তা দ্রুত সংস্কারের জন্য সংশ্লিষ্ট প্রকৌশল বিভাগকে নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন।
তিনি বলেন, যেসব স্থানে লাইটের সমস্যা আছে তাও দ্রুত ঠিক করতে হবে। গতকাল মঙ্গলবার সকালে টাইগারপাস চসিক সম্মেলন কক্ষে দুর্গাপূজা উপলক্ষে চসিক প্রকৌশল বিভাগের যান্ত্রিক ও বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের সাথে সমন্বয় সভায় প্রশাসক এসব কথা বলেন। তিনি দুর্গাপূজা চলাকালীন সময় যাতে লোডশেডিং না হয় সেজন্য পিডিবির সহযোগিতা কামনা করেন। এছাড়া বৈদ্যুতিক সরঞ্জাম যা যা প্রয়োজন তার ব্যবস্থা রাখা, পূজা মণ্ডপে সুপেয় পানির ব্যবস্থাসহ নিরাপত্তা জোরদার করা এবং সার্বক্ষণিক চসিকের কন্ট্রোল রুম খোলা রাখার নির্দেশ দেন চসিক প্রশাসক।
এসময় চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ পিএসসি, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আনোয়ার হোসেন, কামরুল ইসলাম, মনিরুল হুদা, আবু ছালেহ, সুদীপ বসাক, ঝুলন কুমার দাশ, উপ সচিব আশেক রসুল চৌধুরীসহ নির্বাহী প্রকৌশলীগণ উপস্থতি ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় দুর্ঘটনার শিকার বদির গাড়ি
পরবর্তী নিবন্ধসরকারি অস্ত্র লুটের ঘটনায় আনসার সদস্যের যাবজ্জীবন