উখিয়ায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বীর মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধুরী

উখিয়া প্রতিনিধি | সোমবার , ২৭ মে, ২০২৪ at ৯:৩৬ অপরাহ্ণ

উখিয়ায় ভোটের একদিন আগে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বীর মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধু্রী। একইসাথে সদ্য প্রয়াত ছোট ভাই উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর মৃত্যু পূর্ববর্তী এবং পরবর্তী সময়ে ব্যস্ত থাকায় নির্বাচনী প্রচারণা করতে না পারার কথাও উল্লেখ করেন তিনি।

জানা গেছে, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তফসিল অনুযায়ী প্রতীক বরাদ্ধের পর থেকে আসন্ন উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী (ঘোড়া প্রতীক) বীর মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধু্রী প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন।

সোমবার (২৭ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উখিয়ার ফলিয়াপাড়াস্থ নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এই সিদ্ধান্তের কথা জানালেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধু্রী।

তিনি এও বলেন, পোষ্টার ছেড়াসহ প্রতিপক্ষ প্রার্থী আনারস প্রতীকের জাহাঙ্গীর কবির চৌধুরীর কালো টাকার ছড়াছড়ি এবং দুর্বৃত্ততায়নের কারণে ২৯ মে অনুষ্ঠিতব্য উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ থেকে বিরত থাকার সিদ্ধান্ত গ্রহণ করেছি।

এ জন্য আমি আমার নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ, ভোটার, সমর্থক ও শুভাকাঙ্ক্ষীর কাছে দুঃখ প্রকাশ ও ক্ষমা প্রার্থনা করছি। যত দিন বেঁচে থাকবো আপনাদের আপনজন হিসেবে সুখে দুঃখে পাশে থাকার অঙ্গিকার করছি।

এক প্রশ্নের জবাবে উখিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও কর্মী সমর্থকদের সিদ্ধান্ত অনুযায়ী কোন প্রার্থীর পক্ষে সমর্থন করলে এটাও আনুষ্ঠানিক ভাবে জানানো হবে বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধপেকুয়ায় বাল্য বিবাহের খবর পেয়ে হাজির ইউএনও, পালালো বর
পরবর্তী নিবন্ধউখিয়ার ঝুঁকিপূর্ণ ১৪টি ভোট কেন্দ্রে বিশেষ নিরাপত্তার দাবি