টানেল সড়কে দুর্ঘটনায় সিকিউরিটি গার্ড নিহত, আহত ২

আনোয়ারা প্রতিনিধি | মঙ্গলবার , ৩০ জানুয়ারি, ২০২৪ at ১১:১৩ পূর্বাহ্ণ

আনোয়ারায় বঙ্গবন্ধু টানেলে সড়কে দুর্ঘটনায় আনোয়ার পারভেজ (৪৩) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মোহাম্মদ বশর ও মোহাম্মদ আজিম নামের আরো দুইজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোর সাড়ে ৬টায় টানেল সড়কের আনোয়ারা প্রান্থের মোহাম্মদপুর এলাকায় পেছন দিক থেকে একটি বেপরোয়া ট্রাক ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন টানেলের সহকারী প্রকৌশলী (টোল ও ট্রাফিক) তানভীর রিফা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে কেইপিজেডে কর্মরত তিন নিরাপত্তাকর্মী সাইকেল চালিয়ে কর্মস্থলে যাওয়ার পথে বঙ্গবন্ধু টানেল সড়কের মোহাম্মদপুর এলাকায় আনোয়ারা প্রান্থ থেকে আসা একটি বেপরোয়া গতির ট্রাক তাদের পিছন দিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

আর এতে ঘটনাস্থলেই প্রাণ হারান আনোয়ার পারভেজ। এতে মোহাম্মদ বশর ও মোহাম্মদ আজিম নামের আরো দুই নিরাপত্তাকর্মী আহত হযন।

আহতদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া পর সেখান থেকে মোঃ বশরকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহত আনোয়ার ফারভেজ উপজেলার পরৈকোড়া ইউনিয়নের মাহাতা গ্রামের মৃত মোহাম্মদ ছৈয়দের দ্বিতীয় পুত্র। সে কোরিয়ান ইপিজেডে সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত আছে।

নিহতের ভাই আনোয়ার ছাদেক জানান, পরিবারের চার ভাই দুই বোনের মধ্যে নিহত পারভেজ দ্বিতীয়, তার স্ত্রী ছাড়াও দুই পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে।

দুর্ঘটনার বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ বলেন,  দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তার মধ্যে একজন নিহত রয়েছে। লাশ থানায় আনা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধইরানে হামলা চালাতে বাইডেনের ওপর চাপ বাড়ছে
পরবর্তী নিবন্ধস্ত্রীর হোয়াটসঅ্যাপ থেকে বিচারককে গালি স্বামীর, থানায় আদালতের জি‌ডি