আহলে সুন্নাতের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

| মঙ্গলবার , ১৬ আগস্ট, ২০২২ at ১০:১১ পূর্বাহ্ণ

আহলে সুন্নাত ওয়াল জমা’আত বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা কাযী মঈনুদ্দীন আশরাফির উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সংগঠনটির হাটহাজারী উপজেলা আহলে সুন্নাত ওয়াল জমা’আতের নেতৃবৃন্দ। শনিবার হাটহাজারী বাস টার্মিনাল চত্বরে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে সভাপতিত্ব করেন হাটহাজারী উপজেলা আহলে সুন্নাতের সভাপতি আল্লামা মীর হাসানুল করিম।

মাওলানা সৈয়দ মুনিরুর রহমান খসরু ও মোহাম্মদ সাকুর মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আহলে সুন্নাতের সহ-সভাপতি অধ্যাপক মাওলানা মীর আবদুর রহিম মুনিরী। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা ওবাইদুল মোস্তফা কদম রসুলী, মাওলানা সৈয়দ ইয়াছিন হোসাইন, মো. হারুন, মাওলানা শেখ আরিফুর রহমান, অধ্যাপক গিয়াস উদ্দীন, মাওলানা সোহেল আনসারী, নুরুল ইসলাম, মাওলানা সৈয়দ আবু তালেব, নেজাম উদ্দীন, নাসির উদ্দীন রুবেল ও সাহেদুল আলম প্রমুখ।

সমাবেশ শেষে বাস টার্মিনাল চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতৃবৃন্দ। মিছিলটি চট্টগ্রাম-খাগড়াছড়ি-রাঙ্গামাটি মহাসড়ক প্রদক্ষিণ করে শেরে বাংলা মাজারস্থ হাটহাজারী দরবারে এলাকায় গিয়ে শেষ হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এগিয়ে যাওয়া আহ্বান
পরবর্তী নিবন্ধসৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারীর (ক.) ওরশ শরীফ শুরু কাল