নির্বাচনী প্রচারণা

| বুধবার , ১৩ জানুয়ারি, ২০২১ at ৮:৫১ পূর্বাহ্ণ

কাউন্সিলর প্রার্থী সলিম উল্লাহ বাচ্চু : এনায়েত বাজার ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ সলিম উল্লাহ বাচ্চু গতকাল সন্ধ্যা ৭টায় গণসংযোগ করেছেন। এসময় তিনি জুুবিলী রোড, বাটালি রোড, রেলওয়ে হাসপাতাল কলোনি, গোয়ালপাড়া, নন্দনকানন, ১নং, ২নং, ৩নং গলি হয়ে রাইফেল ক্লাব মোড়ে গিয়ে পথসভায় বক্তব্য রাখেন। তার সাথে ছিলেন মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি ইব্রাহিম হোসেন বাবুল, আইন বিষয়ক সম্পাদক ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, জামশেদুল আলম চৌধুরী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী নিলু নাগ, সেলিম উর রশীদ, সাদেক হোসেন পাপ্পু, মোহাম্মদ শাহজাহান চৌধুরী, এম আওয়াল, রাজীব দত্ত, শিবু প্রসাদ চৌধুরী, সঞ্জয় ভৌমিক, মাহমুদুল করিম আনোয়ার পলাশ, মামুনুর রশীদ রায়হান প্রমুখ।
নুরুল আবসার মিয়া: ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী নুরুল আবসার মিয়া গতকাল এলাকায় গণসংযোগ করেছেন। এসময় এলাকার জনগণকে নিয়ে তার ছেলে সাজ্জাদ হোসেনও এলাকায় পৃথক গণসংযোগ করেন। গণসংযোগে সাজ্জাদ হোসেন উত্তর পাহাড়তলীকে নান্দনিক মডেল ওয়ার্ড করে গড়ে তুলতে ২৭ জানুয়ারি সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে তার বাবা নুরুল আবসার মিয়াকে নির্বাচিত করার আহ্বান জানান।
কাউন্সিলর প্রার্থী আবুল হাশেম : উত্তর হালিশহর ২৬ নং ওয়ার্ডে বিএনপির কাউন্সিলর প্রার্থী আবুল হাশেম বি বক্ল, এস ক্লাব মোড় থেকে পূর্ব ও দক্ষিণ এলাকায় নির্বাচনী প্রচারণা করেন। এ সময় তিনি আসন্ন নির্বাচনে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদানের মাধ্যমে হারিয়ে যাওয়া ভোটার অধিকার প্রতিষ্ঠা করার আহ্বান জানান।
কাউন্সিলর প্রার্থী জহুরুল আলম জসিম : ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জহুরুল আলম জসিম গণসযোগ চালিয়েছেন। তিনি গতকাল দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত হাজী ঘোনা, নাচিয়া ঘোনা ও ১নং ঝিল এলাকায় গণসংযোগ করেন। এই সময় তিনি কাউন্সিলর পদে নিজের জন্য মিষ্টি কুমড়া মার্কায় ভোট প্রার্থনা করেন।
কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ জাবেদ : ২৩নং উত্তর পাঠানটুলী ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায় মিষ্টি কমুড়া মার্কায় নির্বাচনী গণসংযোগ চালিয়েছেন দলীয় কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ জাবেদ। এ সময় তিনি ওয়ার্ডের বিভিন্ন মহল্লা প্রতিনিধি দলের সাথে মতবিনিময় করেন। এতে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সদস্য দোস্ত মোহাম্মদ, হাজী ইব্রাহীম, ইদ্রিস কাজেমী, মোহাম্মদ হাসান, হাজী সেকান্দার মিয়া, আনোয়ার মাস্টার, আবদুর রাজ্জাক, আশরাফ উদ্দীন শাহীন, দেলোয়ার হোসেন প্রমুখ।
কাউন্সিলর প্রার্থী মাহামুদুর রহমান : ১৩নং পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. মাহামুদুর রহমান সোমবার বিজিএমইএ, নিউ ঝাউতলা, ডিজেল কলোনিতে গণসংযোগ ও উঠান বৈঠক করেন। এ সময় তিনি এলাকার সাধারণ জনগণের সমস্যার কথা শুনেন এবং তার সাধ্যমতো সমাধানের আশ্বাস দেন। বৈঠকে এলাকার সাধারণ জনগণের সেবা করতে নৌকা ও রেডিও প্রতীকে ভোট চান ও সমর্থন কামনা করেন।
১২নং সরাইপাড়া ওয়ার্ড : ১২নং সরাইপাড়া ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী এম. রেজাউল করিম ও কাউন্সিলর প্রার্থী মো. নুরুল আমিনের গণসংযোগ গত ১১ জানুয়ারি অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সাবেক মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন, সরাইপাড়া ওয়ার্ড যুগ্ম আহ্বায়ক এম. শওকত আলী, এবিএম লুৎফুল হক, খুশি, ডা. নুরুল ইসলাম, ইসলাম খান, মো. আবু সৈয়দ খান, সালাহ উদ্দিন, কামরুল, সাইফুল হাবিব, নুরুল আজিম বাবুল প্রমুখ।
আবদুল বারেক কোম্পানি : উত্তর পতেঙ্গার মুসলিমাবাদ ও জেলে পাড়ায় গণসংযোগ করেছেন ৪০ নং ওয়ার্ডের দলীয় কাউন্সিলর প্রার্থী আবদুল বারেক কোম্পানি। গণসংযোগকালে তিনি নির্বাচিত হলে এলাকায় মাদক ও জুয়ার আসর নির্মূলের প্রতিশ্রুতি দেন। এতে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শাহাদাত হাসান, আবু সৈয়দ আবু, মনির সওদাগর, আফসার, হাজী জয়নাল আবেদীন, নেজাম উদ্দীন, মোস্তফা, টিটু, সামশুদ্দীন, আলাউদ্দীন, কবীর, সামশুল আলম, জসীম উদ্দীন, নজরুল ইসলাম মিন্টু, মুহাম্মদ শওকত হোসাইন, নাজিম উদ্দীন, নজরুল ইসলাম, মো. সালাউদ্দীন,এস কে বাবলু, মিজানুর রহমান, মেহেরাজ তৌসিফ, মো. জাসেম, এস কে আরমান প্রমুখ।
কাউন্সিলর প্রার্থী নিলু নাগের গণসংযোগ: নগরীর পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন ২২, ৩০ ও ৩১নং (এনায়েত বাজার-পূর্ব মাদারবাড়ি-আলকরণ) ওয়ার্ডের সংরক্ষিত আসনে আওয়ামী লীগ মনোনীত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী নিলু নাগ। গত ১১ জানুয়ারি তিনি পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডের উত্তর নালাপাড়া, আলকরণ দোভাষ কলোনী, খ্রিষ্টান গলিসহ বিভিন্ন এলাকায় দিনভর গণসংযোগ করেন এবং আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে তার প্রতীক মোবাইল ফোন মার্কায় ভোট চান এবং সর্বস্তরের মানুষের দোয়া কামনা করেছেন। গণসংযোগকালে উপস্থিত ছিলেন মো. জাহাঙ্গীর, মো. আতাউর রহমান, সালেহ আহমেদ চৌধুরী, মো. তসলিম, মহসিন সাজু, নুরুল ইসলাম, সাজ্জাদ মো. রাসেল, বিপ্লব দত্ত, নিজাম উদ্দিন, আনিসুর রহমান তারেক, সৈকত বিশ্বাস, সাগর চক্রবর্ত্তী, ওবায়দুল কাদের প্রমুখ।
কাউন্সিলর প্রার্থী মোবারক আলী: মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর নৌকা ও কাউন্সিলর পদপ্রার্থী মোবারক আলীর টিফিন ক্যারিয়ার মার্কার সমর্থনে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি শেখ রাসেল স্মৃতি সংসদ ৪৩ নং আমিন শিল্পাঞ্চল কার্যালয় হয়ে মোহাম্মদ নগর, আমিন কলোনী, আমিন জুট মিলস্‌, আতুরার ডিপু নুর টাওয়ারের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। ৪৩নং আমিন শিল্পাঞ্চল ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল বাতেনের সভাপতিত্বে ও ইসলাম হোসেন রনির সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন মহানগর যুবলীগ নেতা এম ইলিয়াছ সরকার। বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার শিবলী সাদেক সোহেল, মোতালেব হোসেন, আরিফ আহমেদ সুজন, শিবলু আহমেদ জামাল, এমদাদুল হক বাকের, রবিউল হোসেন সোহাগ, কামাল হোসেন, মান্নান, হোসেন হাজারী, লাকিছ, বাবলু, কাজী আল মামুন, আব্দুল কাদের, নয়ন, মো: সালাউদ্দিন, নূর নবী খন্দকার আকাশ, সুজন গাজী, সোহেল রানা, মো. সাইফুল, মো. শাহাদাত, ডি.এম. সুমন, নবী, আওলাদ, ডিস মান্নান, আল আমিন, মো: জামাল, ইউসুফ, পলাশ, সোহেল আহমেদ, বাদশা, মামুন, আজম, রহিম বাদশা, আলাল, মতিন, হাসান মুন্সি, লাল সুমন, তানভির, রাশেদ, রাসেল, সোহাগ, আলমগীর, হাবিব, ইব্রাহিম, শাকিল, জহির, আজাদ, জিবরান প্রমুখ।

কাউন্সিলর প্রার্থী মহসীন: ৮নং শুলকবহর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ মহসীন শাহ্‌ আমানত শাহ্‌ মাজার দরগাহ জিয়ারতের মাধ্যমে নাসিরাবাদের বিভিন্ন এলাকায় প্রচার প্রচারণা শুরু করেছেন। এ সময় তিনি বলেন বিগত দিনে আপনাদের পাশে ছিলাম। আর করোনাকালীন দিনে রাতে ত্রাণ সামগ্রী, হেন্ড ওয়াশ, মাস্ক, ডেটল সাবান, মশার ওষুধ ছিটানো মানুষকে নগদ অর্থ দিয়ে মানুষকে বিয়ে, সুচিকিৎসা ব্যাবস্থাসহ অসংখ্য কাজে দাফন-কাফন ব্যবস্থা করেছি। আগামী ২৭ জানুয়ারি টিফিন ক্যারিয়ার প্রতীকে ভোট দিয়ে আবারো আপনাদের পাশে থাকার সুযোগ দিবেন এই প্রত্যাশা করছি। এ সময় উপস্থিত ছিলেন জামাল হোসেন, মমিনুল হক শিকদার, শওকত হোসেন, অসি, মো. রমজান আলী, সাইফুল ইসলাম, মহানগর যুবলীগ নেতা শাহাজান হামেদী, ছাত্রনেতা তৌহিদুল উদ্দিন মানিক প্রমুখ।
৪১ নং ওয়ার্ডে নৌকা প্রতীকের সমর্থনে গণসংযোগ: গতকাল মঙ্গলবার নগরীর ৪১নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরীর নৌকা প্রতীক সমর্থনে গণসংযোগ ও প্রচারণা চালানো হয়েছে। ৪১নং দ. পতেঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলমের নেতৃত্বে গণসংযোগ ও প্রচারণায় উপস্থিত ছিলেন ৪১নং ওয়ার্ড নৌকা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক
ওয়াহিদুল আলম মাস্টার, ওয়ার্ড আওয়ামী লীগ সহ-সভাপতি জোনাব আলী, মোহাম্মদ আলী, নুরুল আলম, মোহাম্মদ হোসেন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসেতু
পরবর্তী নিবন্ধতুরস্ক রাষ্ট্রদূতের চুয়েট ক্যাম্পাস পরিদর্শন ও মতবিনিময়