৭ম শ্রেণির ছাত্রীকে অপহরণ করল এসএসসি পরীক্ষার্থী!

টেকনাফ প্রতিনিধি | মঙ্গলবার , ২৯ জুন, ২০২১ at ৫:৫০ পূর্বাহ্ণ

টেকনাফে ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণ করেছে এসএসসি পরীক্ষার্থী এক কিশোর। গতকাল সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে অ্যাসাইনম্যান্ট জমা দিয়ে বাড়ি ফেরার সময় ওই স্কুলছাত্রীকে অপহরণ করা হয় বলে তার পরিবার অভিযোগ করেছে। এ বিষয়ে টেকনাফ মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন অপহৃত স্কুল ছাত্রীর মা।
অভিযোগে বলা হয়, সোমবার সকালে ওই স্কুলছাত্রী বিধি মেনে স্কুলে অ্যাসাইনম্যান্ট জমা দিয়ে একটি টমটম যোগে বাড়ি ফিরছিল। বাড়ির পাশাপাশি মহেশখালীয়া পাড়া কবরস্থান মোড়ে পৌঁছামাত্র একটি প্রাইভেট কার সামনে দাঁড়িয়ে টমটমের গতিরোধ করে। টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী জুবায়ের হোসেন ও তার কয়েকজন সহযোগী টমটম থেকে নামিয়ে ৭ম শ্রেণীর ওই স্কুলছাত্রীকে কারে করে নিয়ে যায়।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান ঘটনার কথা স্বীকার করে বলেন, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে পুলিশ। উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে উক্ত স্কুল ছাত্রীকে হুমকিধমকি দিয়ে আসছিল ওই কিশোর। ছাত্রীর পরিবার হুমকির বিষয়টি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকের নজরে আনেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব নুরুল বশর জানান, সমপ্রতি উভয় পরিবারকে ডেকে এ ধরনের ঘটনা যাতে পুনরাবৃত্তি না ঘটে সে বিষয়ে উক্ত কিশোর থেকে লিখিত অঙ্গীকার নামাও নেয় স্কুল কর্তৃপক্ষ।

পূর্ববর্তী নিবন্ধনতুন ব্রিজে গাড়ির ধাক্কায় প্রাণ গেল কিশোর বাইকারের
পরবর্তী নিবন্ধদুই সন্তানকে সশরীরে নাকি ভার্চুয়ালি জিজ্ঞাসাবাদ জানা যাবে ৩০ জুন