৫ হাজার হতদরিদ্র পেল সাবেক মেয়র মনজুর আলমের খাদ্য সামগ্রী

| শনিবার , ২৭ জুলাই, ২০২৪ at ১০:৫৯ পূর্বাহ্ণ

সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম গতকাল শুক্রবার বাদ জুম্মা নগরীর ৫ হাজার হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষকে দিলেন খাদ্য সামগ্রী ও অর্থ সহায়তা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে তিনি মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

খাদ্য সামগ্রী ও অর্থ সহায়তা প্রদান উপলক্ষে তাঁর এইচ এম অডিটরিয়ামে অনুষ্ঠিত সমাবেশে বলেন, দেশের দুর্যোগ ও অস্বাভাবিক পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত হয় হতদরিদ্র, অসচ্ছল ও খেটে খাওয়া মানুষ। তিনি বলেন, ১৯৭৭ সাল থেকে আমরা মানবিক সেবা দিয়ে আসছি। আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের মাধ্যমে আমাদের মানবিক সেবা চলমান। চট্টগ্রাম ছাড়াও পাহাড়ি জেলা, রংপুর, বগুড়া, নোয়াখালি সহ বহু জেলা ও উপজেলায় আমাদের মানবিক কার্যক্রম চলমান। ১০৬টি স্থায়ী প্রতিষ্ঠানের মাধ্যমে শিক্ষা, স্বাস্থ্য, মসজিদ, মাদ্রাসা, এতিমখানা সহ নানাবিধ কর্মযজ্ঞ চলমান।

খাদ্য সামগ্রী অর্থ অনুদান প্রদান অনুষ্ঠানে মোস্তফা হাকিম পরিবারের মোহাম্মদ নিজামুল আলম, মোহাম্মদ সরোয়ার আলম, মোহাম্মদ ফারুক আযম, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম, শাহ জামাল, লোকমান আলী, বাদশা আলম, সৈয়দ মোহাম্মদ ইউনুচ রজভী, সৈয়দ নাবিদ আব্দুল্লাহ মনজুর আলম, সারহান আবদুল্লাহ মনজুর আলম, সৈয়দ আবেদ আব্দুল্লাহ মনজুর আলম সহ অন্যরা উপস্থিত ছিলেন।

সমাবেশের পর সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম ও তাঁর পরিবারের ছেলে নাতিরা হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষদের হাতে খাদ্য সামগ্রী ও অর্থ সহায়তা তুলে দেন। মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা সৈয়দ মুহাম্মদ ইউনুচ রজভী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসহিংসতার অভিযোগে ঢাকায় ২০৯ মামলায় গ্রেপ্তার ২৩৫৭
পরবর্তী নিবন্ধরোহিঙ্গা ক্যাম্পে পানিতে ডুবে শিশুর মৃত্যু