৫ অক্টোবর রুকন সম্মেলন সফল করুন

মহানগরী জামায়াতের কর্মপরিষদ বৈঠকে শাহজাহান চৌধুরী

| শুক্রবার , ২৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৭:১৭ পূর্বাহ্ণ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, মহানগরী আমীর শাহজাহান চৌধুরী বলেছেন, ৩৬ জুলাইয়ের পর দেশ আবার স্বাধীন হয়েছে। দেশকে পুনর্গঠনের জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নতুন বাংলাদেশকে সমৃদ্ধশালী করার জন্য দেশ গড়ার প্রত্যয় নিয়ে জামায়াতে ইসলামীর শপথের কর্মী হিসেবে ৫ অক্টোবর চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে আয়োজিত রুকন সম্মেলন সফল করার জন্য সকলের প্রতি তিনি আহ্বান জানান। রুকন সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. মুহাম্মদ শফিকুর রহমান।

জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর কর্মপরিষদ সদস্যদের বৈঠক দেওয়ান বাজারস্থ জামায়াত কার্যালয়ে গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। এতে তিনি সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও মহানগরী নায়েবে আমীর মুহাম্মদ নজরুল ইসলাম, নগর সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন, নগর এসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা খাইরুল বাশার, মুহাম্মদ উল্লাহ, ফয়সাল মুহাম্মদ ইউনুছ ও মোরশেদুল ইসলাম চৌধুরী, কর্মপরিষদ সদস্য ডা. মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, আবু হেনা মোস্তফা কামাল, শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরী সভাপতি এস এম লুৎফর রহমান, অধ্যাপক মুহাম্মদ নুর, আমির হোসাইন, ফখরে জাহান সিরাজী সবুজ, মাহমুদুল আলম প্রমুখ।

অভ্যর্থনা, মঞ্চ ও ডেকোরেশন সাবকমিটির সভা : বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে রুকন সম্মেলন সফল করার লক্ষ্যে অভ্যর্থনা, মঞ্চ ও ডেকোরেশন সাবকমিটির সভার সভা নগর এসিস্ট্যান্ট সেক্রেটারি ও সাব কমিটির আহ্বায়ক মুহাম্মদ উল্লাহর সভাপতিত্বে দেওয়ানবাজারস্থ নগর জামায়াত কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরীর সেক্রেটারি মকবুল আহমেদ, অধ্যাপক আলমগীর ভূঁইয়া, চকবাজার থানা জামায়াতের সেক্রেটারি আব্দুল হান্নান, খুলশী থানার সহকারী সেক্রেটারি আমান উল্লাহ আমান ও আমজাদ হোসেন।

প্রচার কমিটির প্রস্তুতি সভা : মহানগরীর রুকন সম্মেলন সফল করার লক্ষ্যে মহানগরীর প্রচার বিভাগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মহানগরী জামায়াতের দেওয়ানবাজারস্থ কার্যালয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর এসিস্ট্যান্ট সেক্রেটারি ও রুকন সম্মেলন বাস্তবায়নে প্রচার কমিটির আহ্বায়ক মোরশেদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগরীর এসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ। আরও বক্তব্য দেন, প্রচার কমিটির সদস্য হামেদ হাসান এলাহী, সাইফুদ্দীন খালেদ, মহানগর উত্তর ছাত্রশিবিরের প্রচার ও মিডিয়া সম্পাদক সালাউদ্দিন আকাশসহ টিমের সকল সদস্যবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআজ নামাজে জুমায় ইমামতি করবেন আল্লামা সাবির শাহ
পরবর্তী নিবন্ধজীবনবোধসম্পন্ন লেখক সৈয়দ মুজতবা আলী