৩ দিন সাজেক ভ্যালি ভ্রমণে নিষেধাজ্ঞা 

রাঙামাটি প্রতিনিধি  | মঙ্গলবার , ২৪ সেপ্টেম্বর, ২০২৪ at ১:৪১ অপরাহ্ণ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালি উপত্যকায় আগামী ৩ দিন পর্যটকদের ভ্রমণে নিষেধাজ্ঞা দিয়েছে প্রশাসন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় রাঙামাটিতে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এই সিদ্ধান্তের কথা জেলাপ্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান।

জেলাপ্রশাসক বলেন, খাগড়াছড়ি ও রাঙামাটির অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে রাঙামাটির সাজেকে ১৪ শ পর্যটক আটকা পড়েছে। তাদের নিরাপদে ফিরিয়ে আনতে আমাদের অনেক বেগ পেতে হয়েছে। তাই পরিস্থিতি বিবেচনায় সাজেকে আগামী ৩ দিন সকল প্রকার পর্যটকদের না যাওয়ার জন্য নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। 

রাঙামাটি জেলাপ্রশাসক কার্যালয়ের সম্মেলনে কক্ষে অনুষ্ঠিত জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় জেলাপ্রশাসকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, ড. এফএম ফরহাদ হোসেনে, সিভিল সার্জন ডা. নূয়েন খীসা, অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) মো. মোতাছেম বিল্যাহ, রাঙামাটি সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমাসহ অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

এসময় পুলিশ সুপার ড. এসএম ফরহাদ হোসেন বলেন, সংঘাত সৃষ্টিকারী যেই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আমাদের কাছে অনেক তথ্য, ভিডিও ও ছবি এসেছে; আমরা এগুলো নিয়ে কাজ করছি। আপনাদের কাছে যদি কোনো তথ্য থাকে ছবি বা ভিডিও থাকে তাহলে সঠিক প্রমাণ দিয়ে তথ্য দিবেন। আমরা কাউকে ছাড় দেব না।

পূর্ববর্তী নিবন্ধইপিজেডে বাসায় লু‌কিয়ে রাখা রামদা উদ্ধার কর‌ল যৌথ বা‌হিনী
পরবর্তী নিবন্ধসাবেক ভূমিমন্ত্রীর ভাই রনি ও তার পরিবারের ব্যাংক হিসাব জব্দ