৩০০ পর্বের মাইলফলকে ‘বাকের খনি’

| সোমবার , ২৭ সেপ্টেম্বর, ২০২১ at ৬:১৭ পূর্বাহ্ণ

একে একে ৩০০ পর্বের মাইলফলক স্পর্শ করতে যাচ্ছে নজরুল ইসলাম রাজু পরিচালিত ধারাবাহিক নাটক ‘বাকের খনি’। আজ সোমবার নাটকটির ৩০০তম পর্ব প্রচার হবে। মেজবাহউদ্দিন সুমনের রচনায় নাটকটির পর্ব পরিচালনা করেছেন মাতিয়া বানু শুকু ও তাসদিক শাহরিয়ার খান। খবর বাংলানিউজের।
ফেসবুকের মাধ্যমে খানি বেগম নামে একজন অতীব সুন্দরী, রূপবতী রমণীর সঙ্গে পরিচয় হয় বাকের নামের একজন যুবকের। পুরনো ঢাকার অতি আধুনিক খানি বেগম একদিন ছুটির দিন লালবাগ কেল্লার বাকেরকে দেখা করার জন্য বলেন। কিন্তু তার বন্ধু আবুল ওরফে অ্যাবার প্রতারণায় দেখা আর হয় না দু’জনের। পরদিনই বাকের রওনা দেয় এবং রাস্তা পার হতে গিয়ে খানির বাবা লাল মিয়ার গাড়ির নীচে চাপা পড়েন। লাল মিয়া দ্রুত তাকে নিজের বাসায় নিয়ে যায়। ধীরে ধীরে সুস্থ হন বাকের। কিন্তু হারিয়ে ফেলেন স্মৃতিশক্তি। এদিকে বন্ধুকে খুঁজতে সেই বাড়িতে উপস্থিত হয় বাকেরের বন্ধু আবুল উরফে অ্যাবার। শুরু হয় ত্রিমুখী প্রেমের দ্বন্‌দ্ব।
‘বাকের খনি’তে অভিনয় করছেন মীর সাব্বির, সাজু খাদেম, তাসনুভা তিশা, নাবিলা ইসলাম, রোজী সিদ্দিকী, লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, আনন্দ খালেদ প্রমুখ। সপ্তাহের প্রতি রোব, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হচ্ছে নাটকটি।

পূর্ববর্তী নিবন্ধস্বামীকে ডিভোর্স দিয়ে ৫০ কোটি রুপি!
পরবর্তী নিবন্ধইন্দালো’র নতুন গান প্রকাশ