২৭ মার্চের সমাবেশ সফল করতে যুবদলকে মাঠে থাকতে হবে

প্রস্তুতি সভায় ডা. শাহাদাত

| বুধবার , ২৪ মার্চ, ২০২১ at ৮:৩১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, চট্টগ্রামের কালুরঘাট বেতার কেন্দ্র থেকে শহীদ জিয়া বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা করেছিলেন। এ কালুরঘাট বেতার কেন্দ্র থেকে দেশের মানুষ সেদিন যাদের কাছ থেকে স্বাধীনতার ডাক আশা করেছিল তাদেরকে সেদিন কোথাও খুঁজে পাওয়া যায়নি। তারা সকলেই পালিয়ে গিয়েছিল। আরো কিছু পালিয়ে যাওয়ার পাঁয়তারা করছিল। ঐদিন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যদি স্বাধীনতার ডাক না দিতেন তাহলে স্বশস্ত্র যুদ্ধ বাংলাদেশে হতো না। ইতিহাসকে বিকৃত করা যাবে না। স্বাধীনতার ঘোষণা দেশে ও আন্তর্জাতিকভাবে স্বীকৃত। আওয়ামী লীগ বা বিএনপি কেউ চাইলেই তা পরিবর্তন করতে পারবে না। ইতিহাস লিখেন ইতিহাসবিদরা। রাজনীতিবিদরা ইতিহাস রচনা করলে সেটা হয় প্রোপাগান্ডা।
তিনি গতকাল মঙ্গলবার বিকালে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় মাঠে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মহানগর যুবদলের এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, ২৭ মার্চ কালুরঘাট বেতার কেন্দ্রের সমাবেশকে সফল করতে জীবন বাজি রেখে যুবদলকে মাঠে থাকতে হবে।
মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সদস্য সচিব আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন, নুর আহমেদ গুড্ডু, এস এম রব, এম এ রাজ্জাক, ফজলুল হক সুমন, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, আবদুল করিম, আবদুল গফুর বাবুল, সাহাবুদ্দিন হাসান বাবু, মোহাম্মদ মুছা, মিয়া মোহাম্মদ হারুন, জাহিদ হোসেন বাবু, আবু সুফিয়ান, মোহাম্মদ আলী সাকী, মোশাররফ হোসাইন, আমান উল্লাহ আমান, তাজুল ইসলাম তাজু, সেলিম উদ্দিন, তৌহিদুল ইসলাম রাসেল, জিয়াউল হুদা জিয়া, ওমর ফারুক, হেলাল হোসেন, গুলজার হোসেন, আসাদুর রহমান টিপু, সাজ্জাদ হোসেন সাজু, জাহাঙ্গীর আলম বাচা প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধঅগ্রণী ব্যাংকে গ্রাহক নির্বাচন ও তাৎক্ষণিক ঋণ মঞ্জুরি প্রদান
পরবর্তী নিবন্ধআইআইইউসি বিওটির সাথে ইসলামিক রিলিফ ইউকের দ্বিপাক্ষিক বৈঠক