১৮ বছরে আ. লীগ দেশকে জাহান্নামে পরিণত করেছে

বাকলিয়া সিরাত মাহফিলে শাহজাহান চৌধুরী

| বুধবার , ২ অক্টোবর, ২০২৪ at ৫:১৮ পূর্বাহ্ণ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য, সাবেক সংসদীয় দলের হুইপ ও চট্টগ্রাম মহনগরী আমীর ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী বলেছেন, ১৯৭২ থেকে ১৯৭৫ শেখ মুজিব ও ২০০৯ থেকে ২০২৪ সাল পর্যন্ত শেখ হাসিনা ১৮ বছরে দেশকে একটি জাহান্নামে পরিণত করেছে। বিগত ১৫ বছরে জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের প্রকাশ্যে আসতে দেয়নি। যেখানে পেয়েছে সেখানে গ্রেপ্তার করেছে। বর্বরতা এমন পর্যায়ে গেছে জামায়াতের কোনো নেতাকর্মী নামাজ পড়তে মসজিদেও যেতে পারেনি। বাংলাদেশের ইসলাম প্রিয় মুসলিমকে তার ধর্ম স্বাধীনভাবে পালন করতে দেয়নি তারা। জুমার খুতবায় ইমামগণ জালেম সরকারের বিরুদ্ধে কথা বলতে পারেননি। একটু বলার চেষ্টা করলে তাদের জঙ্গি নাটক সাজিয়ে জেলে বন্দি করতো জালেম সরকার।

১৫ বছরে এই জালেম সরকার দেশের মানুষের উপর যেমনিভাবে জুলুল নির্যাতন চালিয়েছে। ঠিক তদ্রুপ দেশের মানুষকে শোষণ ও লুটপাট করে বাহিরে পাচার করেছে দেশের কোটি কোটি টাকা। ছাত্রজনতার গণবিপ্লবের ফলে স্বৈরাচারীর ফ্যাসিস্ট সরকার দূর হয়েছে। তবে তাদের দোসররা এখানো ঘাপটি মেরে বসে আছে। তাই আমাদের চোখকান খোলা রাখতে হবে। যাতে ৩৬ জুলাইয়ের পরাজিত আওয়ামী ফ্যাসিবাদী শক্তি যাতে মাথাচড়া দিয়ে না উঠতে পারে। তাই আসুন সকল বিভেদ, হিংসাবিদ্বেষ ভুলে একটি শোষণমুক্ত বাংলাদেশ বিনির্মাণে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

নগরীর বাকলিয়া থানা জামায়াতের সিরাতুন্নবী (সা.) এর মাহফিলে থানা আমীর আবদুল জব্বারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উক্ত মাহফিলে প্রধান বক্তা ছিলেন মাওলানা মাহমুদুল হাসান, বিশেষ বক্তা ছিলেন মুফতি নোমান সালেহ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজে এটিএলএস ওয়ার্কশপ
পরবর্তী নিবন্ধগাউসিয়া কমিটি যুক্তরাজ্য শাখার মিলাদুন্নবী (দ.) মাহফিল