১৭ স্মার্টফোনসহ দুই যুবক আটক

লোহাগাড়া প্রতিনিধি | শনিবার , ৫ নভেম্বর, ২০২২ at ৬:১৮ পূর্বাহ্ণ

লোহাগাড়ার বড়হাতিয়ায় চোরাইকৃত ১৭টি স্মার্টফোনসহ দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। গত বৃহস্পতিবার বিকেলে বড়হাতিয়া ইউনিয়নের সেনেরহাট বাজার সংলগ্ন হাজি পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন, একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মো. নুরুল আলমের পুত্র মো. সাকিব (২২) ও চন্দনাইশ থানার দোহাজারী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উত্তর দেয়ারকুল এলাকার মো. আবু তাহেরের পুত্র মো. আসাব উদ্দিন (৪০)।
স্থানীয় ইউপি সদস্য আবু বক্কর ছিদ্দিক রানা জানান, হাজির পাড়া থেকে দুই যুবক একটি ব্যাগ নিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সন্দেহ হয়। এতে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তারা ব্যাগে করে চোরাই মোবাইল নিয়ে যাওয়ার বিষয়টি স্বীকার করে। এরপর ব্যাগ তল্লাশি করে ১৭টি স্মার্টফোন পাওয়া যায়। পরে তাদেরকে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।
স্থানীয়রা জানায়, হাজির পাড়া এলাকায় মোবাইলসেট চোরের একটি সিন্ডিকেট রয়েছে। তারা হাট-বাজার, মার্কেট, জনসমাগম স্থান ও যাত্রী সেজে গাড়ি থেকে মোবাইল চুরি করে থাকে। পরে চোরাইকৃত মোবাইল বিভিন্ন স্থানে কম দামে বিক্রি করে।
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আতিকুর রহমান জানান, গ্রেপ্তাররা মোবাইল চোর চক্রের সদস্য। তারা মোবাইল চুরির সাথে জড়িত থাকার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে নিয়মিত চুরির মামলা রুজু করা হয়। গতকাল শুক্রবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধচরের প্রশিক্ষণে উৎরালে জঙ্গিদের পাঠানো হতো পাহাড়ে : র‌্যাব
পরবর্তী নিবন্ধযাত্রীর ব্যাগ থেকে ১১০ কার্টন সিগারেট জব্দ