১০ হাজার নেতাকর্মী নিয়ে কর্ণফুলীতে আওয়ামী লীগের বর্ণাঢ্য র‌্যালি 

কর্ণফুলী প্রতিনিধি

| শুক্রবার , ২১ জুন, ২০২৪ at ৯:১৪ অপরাহ্ণ

দলের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জুবিলি) উপলক্ষে ১০ হাজারের অধিক নেতাকর্মী নিয়ে ‘বর্ণাঢ্য র‌্যালি ও শোভাযাত্রা’ করেছেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ।

শুক্রবার (২১ জুন) দুপুরে উপজেলার রিভারভিউ কমিউনিটি সেন্টার প্রাঙ্গণ থেকে এ র‌্যালি শোভাযাত্রা শুরু করে আরাকান মহাসড়কের কলেজ বাজার চৌমুহনী গিয়ে ফের রিভারভিউ মাঠে এসে শেষ হয়।

শোভাযাত্রায় উপজেলার পাঁচ ইউনিয়নের ৪৫ টি ওয়ার্ড আ.লীগের ১০ হাজারের অধিক নেতাকর্মীরা অংশ নিয়েছেন। জনতার সেই ঢলে সকল শ্রেণি পেশার লোকজন জড়ো হয়ে সবার মুখেই জয় বাংলা স্লোগান মুখরিত হয়।

র‌্যালি শুরুর আগে সংক্ষিপ্ত জনসভা বক্তব্য কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের আ. লীগের সভাপতি ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন- সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমির আহমদ, উপজেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক বানাজা বেগম, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক এম এ আজাদ সোহেল সহ প্রমুখ।

এ সব আওয়ামী লীগের নেতারা বক্তব্যে বলেন, ‘বাংলাদেশের জন্মের সঙ্গে জড়িয়ে আছে আওয়ামী লীগের নাম। ইতিহাসের পরতে পরতে এই দলটির যে অবদান তা অবিস্মরণীয়। যে কারণে শত বাধা-বিপত্তি আর ষড়যন্ত্র মাড়িয়ে বাংলাদেশের সব সফলতার গল্পে অবদান আছে আওয়ামী লীগের। সকল ষড়যন্ত্র মোকাবিলা করে এগিয়ে যাবে আওয়ামী লীগ ও বাংলাদেশ।’

অনেকে এ সময় কর্ণফুলীর মাটি, জাবেদ ভাইয়ের ঘাটি বলেও শ্লোগান দেন।

এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭৫তম প্লাটিনাম জয়ন্তি উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার নির্দেশনা অনুযায়ী কর্ণফুলী আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা শাখার সভাপতি মন্ডলী, সম্পাদক মন্ডলী, কার্যকরী কমিটি এবং উপদেষ্টা মন্ডলী, ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি, সাধারণ সম্পাদক, ওয়ার্ড আওয়ীমী লীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কর্ণফুলী উপজেলা শাখার নেতাকর্মী, কার্যকরী কমিটি, ইউনিয়ন, ওয়ার্ড যুবলীগ এর সকল পর্যায়ের নেতাকর্মী, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কর্ণফুলী উপজেলা শাখার সভাপতি, কার্যকরী কমিটি নেতাকর্মীসহ সকল কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধউখিয়া সমুদ্র সৈকতে ভেসে এলো অজ্ঞাত ব্যক্তির লাশ
পরবর্তী নিবন্ধফেসবুক পোস্টে খুঁজে পাওয়া গেল আদরের সন্তানকে