হোটেল আগ্রাবাদ পুলসাইডে আইসক্রিম কার্ণিভাল ‘গরমে প্রশান্তির ছোঁয়া’

| সোমবার , ২৯ মে, ২০২৩ at ৫:১১ পূর্বাহ্ণ

গরমে প্রশান্তির ছোঁয়া দিতে পুল সাইড আইসক্রিম কার্ণিভালের আয়োজন করে চট্টগ্রামে আধুনিক আবাসিক হোটেল ব্যবস্থাপনার পথিকৃৎ হোটেল আগ্রাবাদ।

বিখ্যাত আইসক্রিম ব্র্যান্ড পোলারের সহযোগিতায় গতকাল অনুষ্ঠিত কার্ণিভালের উদ্বোধনকালে চট্টগ্রামের বিশিষ্ট কর্পোরেট ব্যাত্তিত্ব, মিডিয়া ব্যাক্তিত্ব ও গ্রাহকশুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন। কার্ণিভালে আগত গ্রাহকেরা মাত্র ১৯৯ টাকায় আনলিমিটেড আইসক্রিম নিতে পেরে ব্যাপক সন্তুষ্টি প্রকাশ করে বলেন, হোটেল আগ্রাবাদের ব্যাতিক্রমী সব আয়োজন আমাদেরকে বরাবরই আকৃষ্ট করে। তাই আমরা বারবারই প্রাণের টানে ছুটে আসি এখানে এবং অপেক্ষায় থাকব নতুন কোন আয়োজনের দিকে দৃষ্টি রেখে।

হোটেল আগ্রাবাদের সহকারী মহাব্যাবস্থাপক মো. হাসানুল ইসলাম বলেন, কার্ণিভালে ছিল ভ্যানিলা, স্ট্রবেরী, চকলেট, ম্যাংগো, দই, খিরের স্বাদ ও ফ্লেবারযুক্ত মনকাড়া সব আইসক্রিমের সমাহার। গরমের দিনে আইসক্রিমের প্রতি মানুষের বিশেষ আকর্ষণ থাকে। নামমাত্র মূল্যে আমরা গ্রাহকদের আইসক্রিমের সীমাহীন স্বাদ গ্রহণের সুযোগ করে দিতে পেরেছি। আগ্রহী গ্রাহক ও ক্রেতাসাধারনসহ উপস্থিত বিভিন্ন শ্রেণীপেশার সকলকে জানাই অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

পূর্ববর্তী নিবন্ধঝর্ণাপাড়ায় বিশুদ্ধ পানি সরবরাহের উদ্যোগ
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধুর জুলিও কুরি পদক বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক সম্মাননা