হেলেনার বিরুদ্ধে আরেক মামলায় অভিযোগপত্র

| শুক্রবার , ৭ জানুয়ারি, ২০২২ at ৫:০৩ পূর্বাহ্ণ

আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও বিশেষ ক্ষমতা আইনের এক মামলায় অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি। হেলেনা গ্রেপ্তার হওয়ার পর রাজধানীর গুলশান থানায় গত ৩০ জুলাই মামলাটি করা হয়েছিল। মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক মোসাম্মৎ সাজেদা লতা গত বুধবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে গুলশান থানার সাধারণ নিবন্ধন শাখায় এ অভিযোগপত্র দাখিল করেন। গতকাল বৃহস্পতিবার বিষয়টি গণমাধ্যমকর্মীরা জানতে পারেন। আদালত পুলিশের সাধারণ নিবন্ধন শাখার উপ-পরিদর্শক আলমগীর হোসেন জানান, ৩১ জানুয়ারি অভিযোগপত্রটি সংশ্লিষ্ট বিচারকের কাছে উপস্থাপন করা হবে। খবর বিডিনিউজের।
গত ২০ ডিসেম্বর হেলেনা জাহাঙ্গীরসহ ৫ জনের বিরুদ্ধে পল্লবী থানায় দায়ের করা চাঁদাবাজির মামলায় অভিযোগপত্র দেয় সিআইডি। এর আগে গত ২২ নভেম্বর প্রতারণা মামলায় তার নামে অভিযোগপত্র দেয় একই তদন্ত সংস্থা। গত বছরের ২৯ জুলাই রাতে গুলশানের বাড়ি থেকে থেকে ৪৯ বছর বয়সী হেলেনাকে গ্রেপ্তার করে র‌্যাব। ওই বাসা থেকে মদ, ক্যাঙ্গারুর চামড়া, হরিণের চামড়া, বিদেশি মুদ্রা, ওয়াকিটকি এবং জুয়া (ক্যাসিনো) খেলার সরঞ্জাম জব্দ করার কথা জানানো হয়। ওই রাতেই হেলেনার মালিকানাধীন জয়যাত্রা আইপি টিভি স্টেশনেও অভিযান চালানো হয়। পরে বিটিআরসির সহযোগিতায় মিরপুরে জয়যাত্রা টেলিভিশন স্টেশন বন্ধ করে দেয় র‌্যাব।
সে সময় হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে চারটি মামলা করা হয়। এসব মামলায় তাকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বর্তমানে তিনি সব মামলায় জামিনে আছেন।

পূর্ববর্তী নিবন্ধভোজ্যতেলের দাম নিয়ে সিদ্ধান্ত মূল্য নির্ধারণ পদ্ধতি ঠিক করে
পরবর্তী নিবন্ধউদ্বোধনের পর একদিনের জন্যও খোলেনি ক্যান্টিন