হেরে গেলেন মমতাজ

১৭ কেন্দ্রে একটি ভোটও পাননি মাহিয়া মাহি

| সোমবার , ৮ জানুয়ারি, ২০২৪ at ৯:২০ পূর্বাহ্ণ

মানিকগঞ্জ(সিঙ্গাইর, হরিরামপুর ও সদরের একাংশ) আসনে স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) দেওয়ান জাহিদ আহমেদ টুলুর কাছে হেরে গেলেন তিনবারের এমপি কণ্ঠশিল্পী মমতাজ বেগম। গতকাল রোববার বেসরকারিভাবে ঘোষিত ফল অনুযায়ী, মোট ১৯৩টি ভোটকেন্দ্রে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলু পেয়েছেন ৮৪ হাজার ৫২৫ ভোট। অন্যদিকে নৌকা প্রতীকে মমতাজ বেগম পেয়েছেন ৭৮ হাজার ২৬৯ ভোট। ফলে ৬ হাজার ২৫৬ ভোট বেশি পেয়ে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলু বিজয়ী হয়েছেন। খবর বাংলানিউজের।

এদিকে নির্বাচনে ভোট গ্রহণ শেষে রাজশাহী(গোদাগাড়ীতানোর) আসন থেকে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি শেষ খবর পাওয়া পর্যন্ত মোট ১৫৮ কেন্দ্রের মধ্যে ১৭টি কেন্দ্রে একটিও ভোট পাননি তিনি।

এদিকে ভোটের দিন সকালেই ভোটকেন্দ্রে উপস্থিত হন এই নায়িকা। কেন্দ্রে উপস্থিত হয়ে ভোটের সকল কার্যক্রম পর্যবেক্ষণ করেছেন। এ সময় কেন্দ্রের নানান বিষয় নিয়ে গণমাধ্যমে কথা বলেন তিনি। সে সময় তিনি বলেন, ভোটারদের সবার সঙ্গে কথা বলছি, তারা উৎসবমুখর পরিবেশে আছে। এখন পর্যন্ত পরিস্থিতি ভালো দেখা যাচ্ছে। বাইরে আরও মানুষ অপেক্ষা করছেন। তবে মেয়েদের উপস্থিতিই বেশি দেখতে পাচ্ছি। এখন বেলা যতো বাড়বে ততো বেশি বুঝা যাবে। জয়ের ব্যাপারে মাহি বলেন, নির্বাচনের ফলাফল যাই হোক না কেন আমি মেনে নেব। পাশাপাশি আল্লাহ না করুক আমি যদি ফেলও করি, আগামীকাল এলাকাজুড়ে শোডাউন করব। কারণ, আমার এলাকার জনগণদের আমি জানান দিতে চাই, নির্বাচনে পাশ করলেও আপনাদের সঙ্গে থাকতাম। হেরে গেলেও আপনাদের পাশে আছি আমি।

পূর্ববর্তী নিবন্ধমেনন জিতেছেন, হারলেন বাদশা
পরবর্তী নিবন্ধভোট শেষের ১৫ মিনিট আগে মোস্তাফিজের প্রার্থিতা বাতিল