হেমসেন লেনের মুখে কারের ধাক্কায় পুলিশ সদস্যের মৃত্যু

আজাদী প্রতিবেদন | বুধবার , ২৩ ফেব্রুয়ারি, ২০২২ at ৭:৪৮ পূর্বাহ্ণ

নগরে দ্রুতগতির প্রাইভেট কার চাপায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) এক কনস্টেবল প্রাণ হারিয়েছেন। তার নাম সেতু মিত্র তালুকদার (৩০)। গতকাল মঙ্গলবার বিকেলে সোয়া ৪টার দিকে কোতোয়ালী থানার মোমিন রোডস্থ হেমসেন লেনের মুখে এ দুর্ঘটনা ঘটে। নিহত সেতু রাঙ্গুনিয়া উপজেলার ঘাটচেক এলাকার প্রদীপ কান্তি তালুকদারের ছেলে। সিএমপির সিটিএসবি শাখায় (অপারেশন) কর্মরত ছিলেন তিনি। তার কনস্টেবল নম্বর ৩৭৮৬। দুর্ঘটনার সময় তিনি দায়িত্বরত অবস্থায় ছিলেন বলে জানায় পুলিশ। ২০১১ সালে বাংলাদেশ পুলিশ বাহিনী যোগ দেন তিনি।
এ ঘটনায় প্রাইভেটকার চালক শয়ন খাস্তগীরকে (২৬) গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। জব্দ করা হয়েছে প্রাইভেট কারটিও। গাড়িটির মালিক হেমসেন লেনের বাসিন্দা অরুপ চৌধুরী। তার গ্রামের বাড়ি রাউজান উপজেলার আধারমানিক গ্রামে। আটক চালক শয়ন রাউজান পশ্চিম সুলতানপুরের বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সেতু মিত্র হেমসেন লেইন থেকে উঠার সময় একটি দ্রুতগতির প্রাইভেট কার গাড়ি ধাক্কা দেয়। এতে পাশের ফুটপাতে পড়ে মারাত্মকভাবে আহত হন। সেখানেই তার মৃত্যু হয়।
পুলিশ জানায়, হেমসেন লেন মসজিদ ও মন্দিরসহ ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর প্রতি নজর রাখতেন সেতু। সিভিল ড্রেসে ওইসব এলাকায় তথ্য সংগ্রহ করতেন। দুর্ঘটনার সময়ও দায়িত্বের অংশ হিসেবে হেমসেন লেন গিয়েছিলেন তিনি।
কোতোয়ালী থানার ভারপ্রপ্ত কর্মকর্তা মো. নেজাম উদ্দীন দৈনিক আজাদীকে বলেন, প্রাইভেট কার চালককে আটক করে গাড়িটি জব্দ করেছি।

পূর্ববর্তী নিবন্ধনতুন শুরুর লক্ষ্য টাইগারদের
পরবর্তী নিবন্ধ১০ জনের নাম চূড়ান্ত, রাষ্ট্রপতির কাছে জমা কাল