হেফাজতে ইসলামের হাটহাজারী উপজেলা ও পৌরসভার কাউন্সিল

হাটহাজারী প্রতিনিধি | শুক্রবার , ২০ অক্টোবর, ২০২৩ at ৫:৩৮ পূর্বাহ্ণ

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটি ঘোষিত দেশব্যাপী তৃণমূল পর্যায়ে শাখা কমিটি গঠন কর্মসূচির আলোকে হাটহাজারী উপজেলা ও পৌরসভার কাউন্সিল গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। পৌরসভার মীরেরহাটে একটি কমিউনিটি সেন্টার আয়োজিত সম্মেলনে হেফাজত আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরীর উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয়।

১৮৯ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটির সভাপতি নির্বাচিত হন মাওলানা মুফতী মুহাম্মদ আলী কাসেমী ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মাওলানা এমরান সিকদার। এবং ১৬০ সদস্যবিশিষ্ট পৌরসভা কমিটির সভাপতি নির্বাচিত হন মাওলানা জাহাঙ্গীর আলম মেহেদী ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন নূর মুহাম্মদ।

হেফাজত আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী বলেন, মতপ্রকাশের স্বাধীনতার নামে ধর্ম অবমাননা ও কটূক্তির সব প্রয়াস বন্ধ করে দেওয়ার জন্য আমাদের প্রচেষ্টা সর্বদা অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।

কাউন্সিল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাওলানা মুফতী মুহাম্মদ আলী কাসেমীর সভাপতিত্বে ও মাওলানা এমরান সিকদার এবং মাওলানা কামরুল ইসলামের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন হেফাজতের যুগ্ম মহাসচিব যথাক্রমে মাওলানা নাছির উদ্দিন মুনির ও মাওলানা মীর ইদ্রিস নদভী, সহকারী মহাসচিব যথাক্রমে মাওলানা জাফর আহমদ ও মাওলানা জাকারিয়া নোমান ফয়জী প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধআবু বক্কর খান
পরবর্তী নিবন্ধআইয়ুব বাচ্চুর স্মরণে চাটগাঁইয়্যা নওজোয়ানের স্মরণানুষ্ঠান ও দোয়া মাহফিল