হেফাজতের আহ্বায়ক কমিটি অবৈধ

বাবুনগরীকে চিঠি দেবেন মধুপুরী

আজাদী ডেস্ক | বুধবার , ২ জুন, ২০২১ at ১০:৩৫ পূর্বাহ্ণ

হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির সঙ্গে নিজের কোনো সম্পর্ক নেই বলে দাবি করেছেন ওই কমিটির নায়েবে আমির মুন্সিগঞ্জের জামি’আ ইসলামিয়া হালীমিয়া মাদরাসার মুহতামিম ও মধুপুরের পীর মাওলানা আবদুল হামিদ। গত সোমবার রাতে তিনি বলেন, জুনায়েদ বাবুনগরীর নেতৃত্বে গঠিত পাঁচ সদস্যের আহ্বায়ক কমিটি বৈধ নয়। এ বিষয়ে আগামী কয়েক দিনের মধ্যে কমিটির আমির জুনায়েদ বাবুনগরীকে চিঠি দেব।
এর আগে মাওলানা আবদুল হামিদ গত ২৮ মে একটি ঘোষণাপত্রে বলেন, হেফাজতের প্রয়াত আমির আহমদ শফীর নীতি আদর্শে অবিচল আছি এবং আজীবন থাকব। তিনি বলেন, আমি হেফাজত ইসলামের মোদিবিরোধী কর্মসূচিকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের মধুপুরে অপ্রত্যাশিত ঘটনাবলীর জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। বিশেষ করে স্নেহভাজন মেজর জেনারেল আবুল কালাম হুমায়ুনের মা আহত হওয়ার খবর শুনে অত্যন্ত দুঃখিত ও ব্যথিত হয়েছি।
আগের কমিটির সঙ্গে সম্পর্ক না থাকলে কেন হেফাজতের কর্মসূচিতে অংশ নিয়েছিলেন এবং নেতৃত্বে দিয়েছিলেন জানতে চাইলে তিনি বলেন, গত কমিটিতে আমাকে না জানিয়ে পদ দেওয়া হয়েছিল। আমি তখন অসুস্থ ছিলাম। তাই কিছু বলতে পারিনি। এখনও অসুস্থ আছি। আগামী দুই-একদিনের মধ্যে চিঠি দিয়ে বিষয়টি জানাবো বাবুনগরীকে। হেফাজতের শফীপন্থীদের সঙ্গে যোগ দেবেন কি না জানতে চাইলে তিনি বলেন, আমি অসুস্থ। এখন এই বিষয়ে কিছু বলতে পারবো না।

পূর্ববর্তী নিবন্ধফুটবল ট্রেনিং একাডেমি কার্যালয়ে জুয়ার আসর
পরবর্তী নিবন্ধপুরাতন পোর্ট মার্কেট এলাকায় চোরাই তেল দোকানিকে জরিমানা