হেঁটে খাল পার হওয়ার চেষ্টা, স্রোতে ভেসে গেল নানী-নাতি

রাঙ্গুনিয়া প্রতিনিধি ম | মঙ্গলবার , ১১ জুন, ২০২৪ at ৭:০৮ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় খালে পানির স্রোতে ভেসে গেছে নানীনাতি। গতকাল সোমবার বেলা ১২টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের শিয়ালবুক্কা গ্রামের শিয়ালবুক্ক খালে এই ঘটনা ঘটে। নিখোঁজের পর থেকে তাদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা। নিখোঁজ দুজন হলেন রোকেয়া বেগম (৫০) ও তার নাতি মোহাম্মদ ইসমাঈল ()। রোকেয়া বেগম শিয়ালবুক্কা গ্রামের আবদুল জলীলের স্ত্রী। অন্যদিকে তার নাতির বাড়ি রাঙামাটির মাইনীতে হলেও থাকে নানার বাড়িতে। তার পিতার নাম মোহাম্মদ হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শিয়ালবুক্কা গ্রামের খালের অপর পাড়ে খীলাটিলা নামক জায়গায় নিখোঁজ রোকেয়া বেগমের খামার রয়েছে। সেখানে তার গৃহপালিত গরুকে কুকুর আক্রমণ করেছে এমন খবরে নাতি ও তার এক প্রতিবেশীসহ খামারে যাচ্ছিলেন। যাওয়ার পথে তীব্র বৃষ্টি উপেক্ষা করে শিয়ালবুক্কা খাল পায়ে হেঁটে পার হওয়ার চেষ্টা করেন তারা। এ সময় পাহাড়ি ঢলের তীব্র স্রোতের কবলে পড়েন তারা তিনজনেই। একজন কোনরকম উঠে আসতে পারলেও নানীনাতি স্রোতের টানে ভেসে যান। নিখোঁজের পর থেকে তাদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন বলেন, দুপুর ২টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধারের চেষ্টা চালাচ্ছি। রাঙামাটি থেকে দুইজন ডুবুরি আনা হয়েছে। তারাও আমাদের সাথে যৌথভাবে কাজ করছেন। সম্ভাব্য শিয়ালবুক্কা খালের সাথে সংযুক্ত ইছামতী নদীর পর্যন্ত আমরা খোঁজ চালাচ্ছি। উদ্ধার না হওয়া পর্যন্ত আমাদের সকল প্রকার চেষ্টা অব্যাহত থাকবে।

পূর্ববর্তী নিবন্ধদুই নবজাতককে দত্তক গ্রহণকারীদের জিম্মায় দিয়েছেন আদালত
পরবর্তী নিবন্ধপাঁচটি গাভী জীবন্ত দগ্ধ, সাথে পুড়ল মানিকের স্বপ্নও