হালিশহরে ইস্টার্ন ব্যাংকের শাখায় আগুন

আসবাবপত্র পুড়ে গেলেও অক্ষত ভল্ট

আজাদী প্রতিবেদন | শনিবার , ৭ জানুয়ারি, ২০২৩ at ৬:১০ পূর্বাহ্ণ

নগরীর হালিশহরের বড়পুল এলাকায় ইস্টার্ন ব্যাংকের একটি শাখায় আগুন লেগে আসবাবপত্র পুড়ে গেছে। তবে এতে কেউ হতাহত হয়নি। ফায়ার সার্ভিসের দুটি স্টেশনের সাতটি গাড়ি পৌনে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, গতকাল শুক্রবার বেলা সোয়া ১২টার দিকে হালিশহর থানাধীন বড়পুল এলাকায় একটি ছয়তলা ভবনের দোতলায় ইস্টার্ন ব্যাংকের হালিশহর শাখায় আগুনের সূত্রপাত হয়। ভবনের দোতলা থেকে প্রচন্ড ধোঁয়া বের হতে দেখে এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের আগ্রাবাদ এবং বন্দর ইউনিটের সাতটি গাড়ি ঘটনাস্থলে ছুটে যায়। প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়।

ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কর্মীরা দৈনিক আজাদীকে জানান, ছয়তলা ভবনটির দোতলায় ব্যাংক ছাড়াও নিচতলায় দোকান এবং উপরের তলাগুলোতে বিভিন্ন বেসরকারি কোম্পানির অফিস রয়েছে। তবে আগুন দোতলার ব্যাংক থেকে অন্যান্য তলায় ছড়াতে পারেনি।

আগুনে ব্যাংকের বিভিন্ন আসবাবপত্র পুড়ে গেলেও ভল্ট অক্ষত ছিল। কেউ হতাহত হননি বলেও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা জানান। আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ হারুণ পাশা জানান, আগুন নিভিয়ে ফেলা সম্ভব হয়েছে। ছুটির দিনে সেখানে আগুন লাগার কারণ বা ক্ষয়ক্ষতির আর্থিক পরিমাণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

পূর্ববর্তী নিবন্ধচিনি নিয়ে অস্বস্তি এখনও কাটেনি
পরবর্তী নিবন্ধ‘পঁচিশ তালেবানকে হত্যার’ কথা বলে বিপাকে প্রিন্স হ্যারি