হামলায় আহত স্বামীকে হাসপাতালে নেয়ার পথে স্ত্রীকেও ‘মারধর’

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৫ নভেম্বর, ২০২২ at ৮:১১ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় হামলায় আহত স্বামীকে হাসপাতালে নেয়ার পথে স্ত্রীর ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। আহতরা হলেন মো. মামুন (৩২) ও তার স্ত্রী রেহেনা আক্তার (২৬)। তারা উপজেলার পদুয়া ইউনিয়নের কানন বাজার পূর্ব খুরুশিয়া গ্রামের বাসিন্দা। গতকাল বৃহস্পতিবার দুপুরে আহত মামুন চিকিৎসা শেষে দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় অভিযোগ করেছেন।

অভিযোগে মামুন উল্লেখ করেন, একই এলাকার বাসিন্দা মো. কালামের পরিবারের সাথে দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে মামুনের। গত বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কানন বাজার এলাকায় অভিযুক্ত কালামসহ কয়েকজন ব্যক্তি গতিরোধ করে মামুনকে মারধর করে। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে বাড়িতে পৌঁছে দেয়। মামুনের অবস্থা ভালো না হওয়ায় তার স্ত্রী সকাল সাড়ে ১০টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার সময় কানন বাজার এলাকায় আসলে আবারো গাড়ির গতিরোধ করে মামুনের স্ত্রীকেও মারধর করে অভিযুক্তরা। পরে স্থানীয় লোকজন তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

মামুন বলেন, আমার স্ত্রী গর্ভবতী, তাকে মারধর করে আহত করা হয়েছে। এর আগে আমাকেও মারধর করেছে প্রতিপক্ষরা। আমরা দুজনে হাসপাতালে চিকিৎসা নিয়েছি। আমার স্ত্রীর অবস্থা ভালো না, তার উন্নত চিকিৎসা দরকার।
দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনার বিষয় তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধনারীর প্রতি সহিংসতার ঘটনায় তরুণদের সম্পৃক্ততা বেড়েছে
পরবর্তী নিবন্ধমধ্যরাতে গ্রিল ভেঙে প্রবেশ