হাটহাজারী-রাঙ্গুনিয়ায় পুকুরে ডুবে শিশু ও বৃদ্ধের মৃত্যু

হাটহাজারী ও রাঙ্গুনিয়া প্রতিনিধি | সোমবার , ১৫ আগস্ট, ২০২২ at ১০:৪০ পূর্বাহ্ণ

পুকুরের পানিতে ডুবে এক শিশু ও এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার হাটহাজারী ও রাঙ্গুনিয়ায় পৃথক এ দুর্ঘটনা ঘটে। হাটহাজারী প্রতিনিধি জানান, হাটহাজারীর ছিপাতলী ইউনিয়নে নানার বাড়িতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে আবান তাজুয়ার রাহিয়ান (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে ইউনিয়ন ৩নং ওয়ার্ডের সিকদার তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটে। সে একই ইউনিয়নের ২ নং ওয়ার্ডের শেখ মোহাম্মদ তালুকদার বাড়ির মো. নাজিম উদ্দীনের ছেলে।

৬নং ছিপাতলী ইউপি চেয়ারম্যান নূরুল আহসান লাভু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কয়েক দিন পূর্বে রাহিয়ান তার নানার বাড়িতে বেড়াতে যায়। গতকাল সবার অজান্তে খেলতে গিয়ে বাড়ির পাশে পুকুরে সে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর মৃত অবস্থায় তাকে পুকুর থেকে উদ্ধার করে স্বজনরা।

এদিকে রাঙ্গুনিয়া প্রতিনিধি জানান, পুকুরে ডুবে মো. নুরুন্নবী (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার চন্দ্রঘোনা-কলমতলী ইউনিয়নের সুফি পাড়ায় এ ঘটনা ঘটে। নুরুন্নবী ওই এলাকার মৃত আবুল খায়েরের ছেলে। স্বজনরা উদ্ধার করে একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাঙ্গুনিয়া হেলথ কেয়ার হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের কর্তব্যরত ডা. মুহিন উদ্দিন বলেন, হাসপাতালে আনার আগেই বৃদ্ধের মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে স্ট্রোক কিংবা জটিল রোগের কারণে তিনি পানি থেকে উঠতে পারেননি।

পূর্ববর্তী নিবন্ধরাজশাহীতে খুন করে পালিয়ে এসে চট্টগ্রামে ধরা
পরবর্তী নিবন্ধওজন স্কেলে দুর্নীতি করলে ২৪ ঘণ্টার মধ্যে ব্যবস্থা