হাটহাজারী প্রেসক্লাব সম্পাদক মনছুর আলীর মায়ের ইন্তেকাল, বাদে আছর জানাযা

হাটহাজারী প্রতিনিধি | বুধবার , ২৫ সেপ্টেম্বর, ২০২৪ at ৩:১০ অপরাহ্ণ

হাটহাজারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (আজকের পত্রিকা) ও আলমপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসেন মোহাম্মদ মনসুর আলীর মা হাসিনা বেগম (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—-রাজিউন)।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে পৌরসভার আলমপুরস্থ নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মরহুমা হাসিনা বেগম পৌরসভার ৭নং ওয়াডস্থ আলমপুর গ্রামের হংস আলী চৌধুরী বাড়ির মৃত সিরাজ উদ্দিনের (বাবুল) সহধর্মীনি। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও তিন কন্যা, নাতি-নাতনী, আত্নীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

মরহুমার মৃত্যুতে হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার এবিএম মশিউজ্জামান, পৌরসভা প্রশাসক, মডেল থানার ওসি হাবিবুর রহমান, হাটহাজারী প্রেসক্লাব পরিবার, উপজেলা শিক্ষক সমিতি, উপজেলা প্রধান শিক্ষক সমিতি, হাটহাজারী শিক্ষক ফোরাম, মিরেরহাটস্থ ঝিনুক ক্লাব, হাটহাজারী পৌরসভা দোকানদার ব্যবসায়ী সমিতি, জাগৃতি ক্লাব ও জাগরণ ক্লাব পরিবার সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, একইদিন বুধবার বাদে আছর দারুল উলুম মঈনুল ইসলাম প্রকাশ হাটহাজারী বড় মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে মরহুমার জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা।

পূর্ববর্তী নিবন্ধখাগড়াছড়িতে পর্যটক অপহরণ চেষ্টা : নেপথ্যে ছাত্রলীগ নেতা !
পরবর্তী নিবন্ধবাকলিয়ায় ঝুপড়ির ভিতর মিলল সচল পিস্তল ও গুলি