হাটহাজারীতে সেপটিক ট্যাংকে ঝাঁপিয়ে পড়েও শিশুকে বাঁচাতে পারলেন না বাবা

হাটহাজারী প্রতিনিধি | বৃহস্পতিবার , ৩ অক্টোবর, ২০২৪ at ৯:৩৩ অপরাহ্ণ

হাটহাজারীতে বাসার সেপটিক ট্যাংকের পানিতে পড়ে আবদুল্লাহ (৪) নামের এক শিশুর করুণ মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) সন্ধ্যার দিকে উপজেলার ৮নং মেখল ইউনিয়নের ৩নং ওয়াডস্থ উত্তর মোজাফফরপুর গ্রামের আবদু শাহজির বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আবদুল্লাহ ওই এলাকার ভাড়াটিয়া নির্মাণ শ্রমিক রনির সন্তান।

সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক আজাদীকে জানান, নির্মাণ শ্রমিক রনির বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলায় হলেও দীর্ঘদিন ধরে সে উল্লেখিত এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছে।

সূত্রে জানা যায়, ঘটনার দিন শিশু আবদুল্লাহর মা বাথরুমে গেলে চার বছর বয়সী অবুঝ শিশু আবদুল্লাহ ঘর থেকে বের হয়ে যায়। এ সময় বাসায় আবদুল্লাহর বাবা রনিও ছিলেন না। বাথরুম থেকে আবদুল্লাহর মা বের হয়ে তার শিশু সন্তানকে ঘরে না দেখে খোঁজ করতে থাকেন।

এ সময় রনিও বাসায় এসে তাদের আদরের শিশু সন্তানকে খুঁজতে থাকে। এক পর্যায়ে ঘরের পাশের মো. শফির বাড়ির খোলা সেপটিক ট্যাংকের পাশে গিয়ে রনি দেখতে পান তাদের আদরের সন্তান আবদুল্লাহ সেখানে পড়ে আছে। এ সময় শিশু সন্তানকে বাঁচাতে রনি নিজে ট্যাংকে ঝাঁপিয়ে পড়ে তাকে উদ্ধার করে পৌরসভার একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে ঘটনাস্থলে যাওযা হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক ইমরান বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে দৈনিক আজাদীকে জানান, আমি বর্তমানে ঘটনাস্থলে আছি। নিহতের পরিবারের ও স্থানীয়দের সাথে কথা বলছি। বিস্তারিত একটু পরে জানাতে পারবো।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডের কারখানা থেকে বোমা সদৃশ ৩টি বস্তু উদ্ধার
পরবর্তী নিবন্ধবোয়ালখালীতে শ্রমিকলীগ সভাপতি গ্রেফতার