হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্র নিহত

হাটহাজারী প্রতিনিধি | মঙ্গলবার , ১৫ অক্টোবর, ২০২৪ at ১১:৫১ পূর্বাহ্ণ

হাটহাজারীতে সড়ক দূর্ঘটনায় মোহাম্মদ আজওয়াদ (১৩) প্রকাশ মাহিন নামের এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে আটটার দিকে মির্জাপুর ইউনিয়নের চারিয়া মাদ্রাসার সামনে হাটহাজারী-নাজিরহাট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আজওয়াবদ হাটহাজারী পৌরসভার ৪নং ওয়ার্ডের মধুমাহবুবের বাড়ীর বাসিন্দা কাঠ মিস্ত্রি আলমগীরের পুত্র। তবে তারা ওই এলাকার আলহাজ্ব আবু সৈয়দ ম্যানসনের ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালের দিকে উল্লেখিত স্থানে রাস্তা পার হয়ে মাদ্রাসায় ঢুকার জন্য অপেক্ষা করছিল আল জামিয়াতুল ইসলামিয়া কাছেমুল উলুম চারিয়া মাদ্রাসার ২য় জামাতের ছাত্র আজওয়াদ।

এসময় নগরমুখী বেপরোয়া গতির একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫ ৭৬২৬) তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে ঘটনার পর পর চারিয়া মাদ্রাসা ও এলাকাবাসীরা প্রতিবাদে সড়ক অবরোধ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে দেয়।

নাজিরহাট হাইওয়ে থানা পুলিশের ওসি মফিজ উদ্দিন ভূইয়া ঘটনার সত্যতা স্বীকার করে দৈনিক আজাদী কে জানান, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে আইনানুগ প্রক্রিয়া শেষে আইনগত প্রক্রিয়া শেষ লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি হাবিবুর রহমান দৈনিক আজাদী কে জানান, ঘাতক বাসটিসহ চালক কে আটক করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধখাগড়াছড়িতে বাবুর্চিকে গুলি করে হত্যা