হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় আহত চালকের পাঁচদিন পর মৃত্যু

হাটহাজারী প্রতিনিধি

সড়ক অবরোধ | শুক্রবার , ২৮ জুন, ২০২৪ at ৫:১৬ পূর্বাহ্ণ

হাটহাজারীর সরকারহাট বাজারে সড়ক দুর্ঘটনায় আহত মিনি ট্রাক চালক মোহাম্মদ মানিক (৩৭) পাঁচদিন চিকিৎসাধীন থাকার পর গতকাল বৃহস্পতিবার মৃত্যুবরণ করেছেন। দুই সন্তানের জনক মানিক উপজেলার মির্জাপুর ইউনিয়নের বুলবুলি পাড়া ৪ নম্বর ওয়ার্ডস্থ মালেক নুরী চেয়ারম্যানের বাড়ির মৃত আবদুল কুদ্দুস প্রকাশ কালু ড্রাইভারের পুত্র।

মানিকের লাশ গতকাল বৃহস্পতিবার গ্রামের বাড়িতে পৌঁছালে এলাকাবাসী ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে চট্টগ্রামনাজিরহাট আঞ্চলিক মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের মুহুরীহাট বটতল এলাকায় অবরোধ করে। বেলা সাড়ে ১২টা থেকে অবরোধ সৃষ্টি হলে সড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এসময় তীব্র গরমের মধ্যে যাত্রীরা সীমাহীন দুর্ভোগের শিকার হন। অবরোধকারীরা এ ঘটনার সুষ্ঠু বিচার, ক্ষতিপূরণ এবং সড়কে ডিভাইডার স্থাপনের জোর দাবি জানান।

নাজিরহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া গণমাধ্যমকে জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে অবরোধকারীদের সাথে আলোচনা করে যান চলাচল স্বাভাবিক করেছি। চালকের মৃত্যু হওয়ার ঘটনায় থানায় মামলা হবে বলেও তিনি উল্লেখ করেন।

প্রসঙ্গত, খাগড়াছড়িগামী একটি যাত্রীবাহী বাস গত রোববার উল্টো দিকে এসে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ২টি জিপ (চাঁদের গাড়ি), একটি মিনি ট্রাক ও একটি পিকআপকে সজোরে ধাক্কা দিলে বাসে থাকা অন্তত ১৫ যাত্রী কমবেশি আহত হয়। এতে বাস চালক অল্পের জন্য ভাগ্যক্রমে রক্ষা পেলেও সড়কের পাশে দাঁড়িয়ে থাকা মিনি ট্রাকের চালক মানিক গুরুতর আহত হন। পরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। হাসপাতালে পাঁচদিন চিকিৎসাধীন থাকার পর গতকাল বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়।

পূর্ববর্তী নিবন্ধরাসেলস ভাইপার নিয়ে ভুল তথ্য নয়, অ্যান্টিভেনম সব হাসপাতালে : স্বাস্থ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধঢাকা-চট্টগ্রাম রুটে ৪ ঘণ্টা সিডিউল বিপর্যয়