হাটহাজারীতে বাস চাপায় শিক্ষার্থীর মৃত্যু

হাটহাজারী প্রতিনিধি | বুধবার , ১৬ অক্টোবর, ২০২৪ at ৪:৪১ পূর্বাহ্ণ

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ আজওয়াদ (১৩) প্রকাশ মাহিন নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে মির্জাপুর ইউনিয়নের চারিয়া মাদ্রাসার সামনে হাটহাজারীনাজিরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আজওয়াব হাটহাজারী পৌরসভার ৪ নং ওয়ার্ডের হাবিব সওদাগর বাড়ির মো. আলমগীরের পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সকালে দিকে উল্লেখিত স্থানে রাস্তা পার হয়ে মাদ্রাসায় ঢুকার জন্য অপেক্ষা করছিল চারিয়া মাদ্রাসার ২য় জামাতের ছাত্র আজওয়াব। এ সময় নগরমুখী বেপরোয়া গতির একটি বাস তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এদিকে ঘটনার পর পর চারিয়া মাদ্রাসা ও এলাকাবাসীরা প্রতিবাদে সড়ক অবরোধ করে। প্রায় দুই ঘণ্টা সড়কের গাড়ি চলাচল বন্ধ থাকায় যাত্রীদের চরম দুর্ভোগ হয়। খবর পেয়ে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শোয়েব আহমদ খাঁন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম মশিউজ্জামান, ওসি মো. হাবিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

নাজিরহাট হাইওয়ে থানা পুলিশের ওসি মফিজ উদ্দিন ভূইয়া ঘটনার সত্যতা গণমাধ্যমকে নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে আইনানুগ প্রক্রিয়া শেষে লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

হাটহাজারী মডেল থানার ওসি হাবিবুর রহমান জানান, দুর্ঘটনায় পতিত বাসটিসহ চালককে আটক করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআগ্রাবাদে অর্ধশতাধিক দোকান উচ্ছেদ
পরবর্তী নিবন্ধনাফের ওপারে যুদ্ধ বিমানের চক্কর