হাটহাজারীতে পূজামণ্ডপ পরিদর্শনে উপদেষ্টা ফারুক–ই–আজম

হাটহাজারী প্রতিনিধি | শনিবার , ১২ অক্টোবর, ২০২৪ at ৬:৩১ অপরাহ্ণ

বর্তমান সরকার দুর্গাপূজায় সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে দিন–রাত কাজ করছে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের মুক্তিযুদ্ধ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক উপদেষ্টা ফারুক–ই–আজম বীর প্রতীক।

শনিবার (১২ অক্টোবর) সকাল থেকে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় এই উৎসব শারদীয় দুর্গাপূজা উৎসবমুখর পরিবেশে উদযাপন নির্বিঘ্ন করার লক্ষ্যে হাটহাজারী উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করার সময় এসব কথা বলেন তিনি।

তিনি শনিবার উপজেলার সিটি করপোরেশনের পাহাড়তলী ওয়ার্ড, ফতেয়াবাদ পল্লী সংগঠন সমিতি, হাটহাজারী পৌরসভার ফটিকা পূজা মণ্ডপ, মির্জাপুর সোমবাড়ী পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ফরিদা খানম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সাদিউর রহিম জাদিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম মশিউজ্জামান, পৌর প্রশাসক সহকারী কমিশনার ভূমি মেহেরাজ শারবীন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ সমন্বয় খান তালাত মাহমুদ রাফি, মডেল থানার ওসি হাবিবুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অ.দা.) নিয়াজ মোর্শেদ, পূজা উদযাপন পরিষদের সভাপতি মাস্টার অশোক কুমার নাথ, যুগ্ম আহবায়ক সাংবাদিক বাবলু দাশ সহ পূজা কমিটির বিভিন্ন নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধডা: শাহাদাতের সাথে পাথরঘাটা ওয়ার্ড বিএনপির সৌজন্য সাক্ষাত
পরবর্তী নিবন্ধদীঘিনালায় বিভিন্ন মণ্ডপে সেনাবাহিনীর শুভেচ্ছা উপহার