হাটহাজারীতে ইউপি সদস্যকে ছুরিকাঘাতের ঘটনায় মামলা

হাটহাজারী প্রতিনিধি | রবিবার , ৩০ জুন, ২০২৪ at ৪:৩০ পূর্বাহ্ণ

হাটহাজারীতে মাদক সেবনে বাধা দেয়ায় মো. আনোয়ার হোসেন (৩৪) নামের এক ইউপি সদস্যকে ছুরিকাঘাতের ঘটনায় থানায় মামলা হয়েছে। আহত ইউপি সদস্য নিজে বাদী হয়ে দায়েরকৃত মামলায় তিনজনের সুনির্দিষ্ট নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও দুইতিন জনকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, গত বৃহস্পতিবার রাতে ছিপাতলী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য আনোয়ার হোসেন স্থানীয় মাদকাসক্ত যুবক ইয়াকুব, নাক কাটা রহিম, রাসেলসহ আরও কয়েকজনকে মাদক সেবনে বাধা প্রদান করেন। পরদিন শুক্রবার উপজেলার মেখল ইউনিয়নস্থ ইছাপুর ফয়জিয়া বাজার সংলগ্ন এলাকায় তারা ইউপি সদস্যকে একা পেয়ে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। এ সময় তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে আক্রমণকারীরা পালিয়ে যায়। পরে তাকে উপস্থিত লোকজন উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা হাটহাজারী মডেল থানার উপপরিদর্শক রহমত উল্লাহ জানান, মামলা দায়ের পরবর্তী কার্যক্রম শুরু করে দিয়েছি। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে। হাটহাজারী মডেল থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, অপরাধীদের গ্রেপ্তারে তৎপরতার চলছে।

পূর্ববর্তী নিবন্ধক্যাম্প থেকে পালিয়ে চট্টগ্রাম যাচ্ছিলেন ১৮ রোহিঙ্গা, পটিয়ায় আটক
পরবর্তী নিবন্ধআনোয়ারায় দুই প্রকল্প ঘিরে লাখো মানুষের কষ্ট