হাটহাজারীতে আইপিএল নিয়ে বিতণ্ডার জেরে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

হাটহাজারী প্রতিনিধি | মঙ্গলবার , ২৪ মে, ২০২২ at ৫:৫৮ পূর্বাহ্ণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) খেলা দেখা নিয়ে বিতণ্ডার জেরে যুবক হত্যা মামলার প্রধান আসামিসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল সোমবার কঙবাজারের চকরিয়া এবং নোয়াখালীর বেগমগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান র‌্যাব-৭ এর হাটহাজারী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান। গ্রেপ্তার দুজন হলেন- প্রধান আসামি ফয়সাল (২২) ও তিন নম্বর আসামি ফরহাদ (২১)।

র‌্যাব কর্মকর্তা মাহফুজ জানান, গত ৫ এপ্রিল রাতে হত্যাকাণ্ডের পর থেকে দুজন পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে কঙবাজারের চকরিয়া উপজেলার বেতুয়া থেকে ফরহাদকে এবং নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ফয়সালকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গত ৫ মে রাতে হাটহাজারী উপজেলার আমানবাজারের নাজিম কলোনীতে স্থানীয় চায়ের দোকানে বসে আইপিএল’র খেলা দেখছিলেন ফারুক নামে এক যুবক। দুই দলের সমর্থন নিয়ে তার সঙ্গে একজনের বিতণ্ডা হয়। এ সময় তারা পিটিয়ে ফারুককে জখম করে। ফারুককে বাঁচাতে গিয়ে আহত হয় তার বোন জেসমিন।

আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ফারুক মারা যান। এ ঘটনায় ফারুকের মা বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে হাটহাজারী থানায় মামলা করে। আর ঘটনার পরপর মঈনুদ্দীন চিশতী (৩০) নামে একজনকে গ্রেপ্তার করেছিল পুলিশ, যাকে এ মামলায় ২ নম্বর আসামি করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ৮ লাখ টাকার বকেয়া হোল্ডিং ট্যাক্স আদায়
পরবর্তী নিবন্ধঅভাব, তবুও ওদের হাতে শিল্পের রং