হাইদচকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

ফটিকছড়ি প্রতিনিধি | রবিবার , ১২ মে, ২০২৪ at ১১:৫৬ পূর্বাহ্ণ

শিক্ষাজীবন শেষ করে কেউ বেরিয়ে গেছেন বহু বছর আগে। কেউবা সদ্য পড়াশোনার পাট চুকিয়েছেন। তাঁদের কেউ দেশের বিভিন্ন জায়গায় বড় বড় দায়িত্ব পালন করছেন। কেউবা সংসারের হাল ধরেছেন। বয়সের মধ্যেও রয়েছে বিস্তর ফারাক। তবে তাঁরা সবাই স্মৃতির টানে সমবেত হয়েছিলেন প্রিয় প্রাঙ্গণে, মিলেছিলেন প্রাণের বন্ধনে।

গতকাল শনিবার দিনভর নানা আয়োজনের মধ্য দিয়ে পুনর্মিলনী অনুষ্ঠানে মেতেছিলেন ফটিকছড়ির হাইদচকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থীরা। প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের উদ্যোগে পুনর্মিলনীর আয়োজন করা হয় হাইদচকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে।

এদিন অনুষ্ঠানসূচির মধ্যে ছিল প্রয়াতদের স্মরণে কোরআন খতম ও মন্দির প্রার্থনা, রেজিস্ট্রেশন কার্ড বিতরণ, ধর্মগ্রন্থ, জাতীয় সংগীত, পতাকা উত্তোলন ও শপথ বাক্য পাঠ, প্রাক্তন শিক্ষক ও শিক্ষার্থী নিয়ে ক্লাস পরিচালনা, ব্যাচভিত্তিক ফটোসেশান, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র, আতশবাজি ও বক্তব্য প্রদান।

পুনর্মিলনী অনুষ্ঠানে আসেন পাইন্দং ইউপি চেয়ারম্যান সরওয়ার উদ্দীন চৌধুরী স্বপন। ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে সবার জন্য শুভ কামনা জানান ওই এলাকার সন্তান রাষ্ট্রপতি কার্যালয়ের সাবেক সচিব সম্পদ বড়ুয়া।

পূর্ববর্তী নিবন্ধসুন্দর সমাজ বিনির্মাণে নিরলস কাজ করে যাচ্ছে জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট
পরবর্তী নিবন্ধসংস্কৃতিবান মানুষ হয়ে উঠতে হবে আমাদের