সড়কে পড়ে আছে বাইক, পাশে দুই ভাইয়ের লাশ

এদের একজন চবি ছাত্র জিহাদ বিসিএস দিয়ে ফেরা হলো না তার

আজাদী ডেস্ক | বুধবার , ৩ নভেম্বর, ২০২১ at ১০:৩৭ পূর্বাহ্ণ

সড়কে পড়ে আছে বাইক। পাশে দুই ভাইয়ের লাশ। এমন হৃদয় বিদারক দৃশ্য দেখতে হয়েছে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাজীর শিমলা এলাকার লোকজনকে। গতকাল মঙ্গলবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এ এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্র তৌহিদুল ইসলাম জিহাদ (২৪) ও তার বড় ভাই ফিরোজ মোর্শেদ (৩৫) প্রাণ হারান। নিহতরা জামালপুর সদরের নান্দিনা খড়খড়িয়া এলাকার আজিজুল হকের ছেলে। খবর বাংলানিউজের।
নিহতদের মধ্যে ফিরোজ মোর্শেদ গাজীপুরে ডিবিএল সিরামিকসে চাকরি করেন। তার ছোট ভাই জিহাদ চবির শিক্ষার্থী। ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন এসব তথ্য জানিয়েছেন।
জানা যায়, ফিরোজ গাজীপুরের নয়পুরে থাকতেন। আর তৌহিদুল গত শুক্রবার ঢাকায় বিসিএস পরীক্ষা দিয়ে গাজীপুরে ভাইয়ের বাসায় যান। সেখান থেকে দুই ভাই সকালে মোটরসাইকেলে করে গ্রামের বাড়ি নান্দিনা খড়খড়িয়ায় যাচ্ছিলেন। পথে কাজীর শিমলা নামক স্থানে একটি কাভার্ড ভ্যান পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই দুই ভাই মারা যান। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় কাভার্ড ভ্যানসহ এর চালককে আটক করা হয়েছে বলে জানান ওসি।
স্বপ্নের বিসিএস দিয়ে ফেরা হলো না তৌহিদের : সমপ্রতি শেষ হওয়া ৪৩তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন চবি শিক্ষার্থী তৌহিদুল ইসলাম জিহাদ। জিহাদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের ২০১৫-১৬ সেশনের ছাত্র।
জিহাদের চাচাত ভাই মোহাম্মদ তন্ময় বলেন, আমরা থানা থেকে লাশ ময়নাতদন্তের জন্য মেডিকেলে নিয়ে এসেছি। সেখান থেকে আনার পর জানাজা হবে।
ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন বলেন, কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। ড্রাইভার পলাতক। নিহত দুই ভাইয়ের লাশ হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধই-নামজারি কীভাবে হবে জানাল ভূমি মন্ত্রণালয়
পরবর্তী নিবন্ধমধ্যবিত্ত-নিম্নমধ্যবিত্তদের চাহিদা অনুসারে ভবন নির্মাণ করুন : মেয়র