সড়কেই শেষ একই পরিবারের ৫ জন

| রবিবার , ১৭ অক্টোবর, ২০২১ at ১০:২১ পূর্বাহ্ণ

ময়মনসিংহের ত্রিশালে বাসের পেছনে ট্রাকের ধাক্কায় একই পরিবারের ৫ জনসহ মোট ছয়জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত নয়জন। ত্রিশাল থানার ওসি মাঈনউদ্দিন জানান, উপজেলার চেলেরঘাটে শনিবার বেলা ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে পাঁচজনের পরিচয় পাওয়া গেছে। খবর বিডিনিউজের।
নিহতরা হলেন জেলার ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের মড়লবাড়ি গ্রামের ফজলুল হক (৩৫), তার স্ত্রী ফাতেমা বেগম (২৮), ছেলে আব্দুল্লাহ (৬), মেয়ে আজমিনা (৯) ও ফজলুল হকের শ্বশুর নজরুল ইসলাম (৫৫)। নিহত অপরজনের পরিচয় শানাক্ত করতে পারেনি পুলিশ। এ ঘটনায় আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৫ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসি বলেন, ঢাকা থেকে শেরপুরগামী বালুর ড্রাম বোঝাই একটি ট্রাক বাসের পেছনে ধাক্কা দেয়। এতে বাসটির পেছনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে হতাহতদের উদ্ধার করে। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল বলে জানান মাঈনউদ্দিন। তিনি বলেন, দুর্ঘটনার পর থেকে বাহন দুটির চালক পলাতক রয়েছে। নিহত অপর ব্যক্তির পরিচয় শনাক্ত করার কাজ চলছে।

পূর্ববর্তী নিবন্ধপুকুরে ডুবে শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধআসিয়ান সম্মেলন থেকে বাদ জান্তা প্রধান