সৎ ব্যবসায় শূন্য থেকে শিখরে উঠেছিলেন আবুল মিয়া

স্মরণসভায় আ জ ম নাছির

| সোমবার , ২৬ অক্টোবর, ২০২০ at ৬:১৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, শূন্য থেকে মানুষ পূর্ণ হতে পারেন তার প্রমাণ মরহুম আবুল মিয়া। একজন সাধারণ মুঠে মজুর থেকে তিনি শিল্পপতি হয়েছিলেন। এরকম নজির বিশ্বের আর কোথাও আছে কিনা আমার জানা নেই। আজ আবুল মিয়া শুধু ব্যক্তি নন, একটি প্রতিষ্ঠান।
সাবেক আওয়ামী লীগ নেতা দানবীর ও সমাজসেবক আবুল মিয়ার ১৮তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে হালিশহরস্থ আবুল মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি সাইফুদ্দিন খালেদ বাহারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাজিমুল ইসলাম মজুমদারের সঞ্চালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ত্রাণ সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, কার্যনির্বাহী সদস্য কামরুল হাসান বুলু, হাজী বেলাল আহমেদ, থানা আওয়ামী লীগের ফয়েজ আহমদ, আবু তাহের, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, হালিশহর থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম কায়সার প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধএস এম নাছিমা বেগম দাখিল মাদরাসায় মাহফিল
পরবর্তী নিবন্ধদেশে নতুন ৮ শতাধিক পর্যটন স্থান চিহ্নিত