স্মার্ট দেশ গড়ার লক্ষ্যে কাজ করছে সরকার

হাটহাজারীতে বিভাগীয় কমিশনার

হাটহাজারী প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৭ এপ্রিল, ২০২৩ at ১০:৪৪ পূর্বাহ্ণ

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার ড. মো. আমিনুর রহমান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের স্বাধীনতা দিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালের নির্বাচনী ইস্তেহারের ঘোষণা ডিজিটাল বাংলাদেশ করে দেখিয়েছেন। এরপর উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য কাজ করছেন।

গতকাল বুধবার হাটহাজারীর বিভিন্ন শ্রেণী পেশার লোকজনের সাথে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন। হাটহাজারী পৌরসভা পরিদর্শনকালে পৌরসভা মিলনায়তনে আয়োজিত সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল আলম, ওসি রুহুল আমীন সবুজ। পৌরসভা ও হাটহাজারীর বিভিন্ন সমস্যা যেমন যানজট নিরসন, নাজিরহাট পুরাতন সেতু সংস্কার, মেরামত কিংবা জনস্বার্থে নতুন সেতু নির্মাণ, দুর্ঘটনা প্রতিরোধে হাটহাজারী নাজিরহাট মহাসড়ক সমপ্রসারণ করে মহাসড়কের মাঝ বরাবর ডিভাইডার স্থাপন, বর্ষা মৌসুমে দ্রুত পাহাড়ি ঢলের পানি নিষ্কাশন ও শুষ্ক মৌসুমে সেচ সুবিধার জন্য হালদা নদীর সাথে সংযোগ অবৈধ দখল, ভরাট খাল ও ছড়া খননসহ নানা সমস্যা তুলে ধরে আলোচনায় অংশ গ্রহণ করেন মুক্তিযোদ্ধা কমান্ডার নূরুল আলম, কেশব কুমার বড়ুয়া, ইসমাইল হোসেন মুহুরী, প্রকৌশলী বেলাল আহম্মদ খাঁন।

বক্তব্য রাখেন গোবিন্দ প্রসাদ মহাজন, মো. আলী আজম, শামসুল আলম চৌধুরী, বসির আহমেদ, তফাজ্জল হোসেন ফোরকান, সাইদুল হক খোকন, এস এম সেলিম উদ্দিন প্রমুখ। বিভাগীয় কমিশনার বিভিন্ন সমস্যা পর্যায়ক্রমে জনস্বার্থে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বস্ত করে সমস্যা সমাধানের জন্য পৌরসভা ও ইউনিয়নের স্ট্যাডিং কমিটির কার্যক্রম গতিশীল করার উপর গুরুত্বারোপ করেন।

পূর্ববর্তী নিবন্ধহালদায় ডুবে প্রতিবন্ধী কিশোরের মৃত্যু
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জাপান গেলেন মেজর (অব.) এমদাদ