স্বৈরাচারী হাসিনা সরকার শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে

শিক্ষক সমাবেশে ওয়াদুদ ভূঁইয়া

খাগড়াছড়ি প্রতিনিধি | রবিবার , ১ সেপ্টেম্বর, ২০২৪ at ১০:৫১ পূর্বাহ্ণ

স্বৈরাচারী শেখ হাসিনা প্রাথমিক, মাধ্যমিকসহ প্রতিটি স্তরের শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। তার শাসনামলে মেডিকেলে ভর্তির প্রশ্ন ফাঁস হয়েছে, বিসিএস পরীক্ষায় টাকার বিনিময়ে প্রশ্ন বেচাকেনা হয়েছে। টাকার কাছে মেধাবিরা পরাজিত হয়েছিল। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে শিক্ষক নিয়োগে বাণিজ্য করে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়া হয়। তখন টাকা ছাড়া মেধার ভিত্তিতে কেউ চাকরি পায়নি। এখন বৈষম্যের দিন শেষ। ছাত্ররা দেখিয়ে দিয়েছে কোনো প্রকার বৈষম্যের ঠাঁই নেই এই বাংলাদেশে।

খাগড়াছড়িতে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় ও শিক্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খাগড়াছড়ির সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া। গতকাল শনিবার দুপুরে পৌর টাউন হল সম্মেলন কক্ষে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি খাগড়াছড়ি জেলা শাখা মতবিনিময় সভার আয়োজন করে।

খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি মাসুদ পারভেজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, জেলা বিএনপির প্রধান উপদেষ্টা জাকিয়া জিন্নাত বিথী, যুগ্ম সম্পাদক এডভোকেট আবদুল মালেক মিন্টু, মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, খাগড়াছড়ি জেলা জিয়া পরিষদের সভাপতি মো. মোজাম্মেল হোসেন, জেলা যুব দলের সভাপতি মাহাবুব আলম সবুজ প্রমুখ। এসময় জেলার ৯ উপজেলা থেকে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকেরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধজলদী ধর্মরত্ন বিহার সেবা কমিটির সভা
পরবর্তী নিবন্ধনজরুলের গানকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে