স্বপ্ন মিছিলের যুগপূর্তি অনুষ্ঠান

| রবিবার , ২৩ অক্টোবর, ২০২২ at ১০:৫৪ পূর্বাহ্ণ

স্বপ্ন মিছিলের যুগ পূর্তিতে উৎসব পালিত হয়েছে। গত ২১ অক্টোবর নগরীর ফুলকি অডিটোরিয়ামে সুবিধাবঞ্চিত শিশু ও শ্রমজীবী নারীদের নিয়ে কেক কাটা, উপহার সামগ্রী বিতরণ, সম্মাননা স্মারক প্রদান, উৎসব স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন এবং উন্মুক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে যুগপূর্তি উৎসব পালন করা হয়। উৎসবে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। এসময় সকলে মিলে কেক কাটেন। পরে সুবিধাবঞ্চিত শিশু ও শ্রমজীবী নারীদের উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উৎসব অনুষ্ঠানে অতিথি ছিলেন-অধ্যক্ষ প্রফেসর জাফর আহমদ, সাংবাদিক শহীদুল্লাহ শাহরিয়ার এবং নকশার প্রধান নির্বাহী ইসমাইল চৌধুরী। সভাপতিত্ব করেন স্বপ্ন মিছিলের প্রতিষ্ঠাতা সদস্য ও সভাপতি অভিজিত বড়ুয়া রৌদ্র। উৎসবে বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনকে মানবিক কাজে বিশেষ অবদান রাখার জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয়। সম্মানিত করা হয়েছে সামাজিক সংগঠন মায়াফুল, স্বপ্ন বাগিচা বিদ্যানিকেতন, চারুলতা, স্বপ্ন ও আগামী, তারুণ্যের প্রতীক বাংলাদেশ, বিডি ক্লিনকে। এছাড়াও স্বপ্ন মিছিলের যুগপূর্তি উৎসব স্মারক গ্রন্থের মোড়ক উম্মোচিত হয়। এরপর সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন শাহাদাত হোসেন জনি, তৃষা, বিউটি তাহের শিলা, আরাফাত, আশিক, বিপলু, আতিক, সাব্বির, রিমন, আকাশ, মৈত্রী, সংগীতা, মুকিত, সাগর, কান্তা, অর্ণব, দিদার, মাসুম, খোরশেদ, আলী, অনয়, রোহান, সাদ্দাম, রুবেল, সুমাইয়া, বশির, তৃষা, রুবেল, মানিক, আফছার, মুশফিকুর, রিটন, ইমরান, দিদার, নাছরিন, শওকত প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসারোয়াতলী আ’লা হযরত (রহ.) স্মৃতি সংসদের যুগপূর্তি অনুষ্ঠান
পরবর্তী নিবন্ধআত্মসম্মানবোধ সম্পন্ন মানুষ অন্যায় করতে পারে না