স্পোর্টস কার্নিভাল উপলক্ষে নাসিরাবাদ স্কুলের এলামনাই এসোসিয়েশনের সভা

| শুক্রবার , ১৩ জানুয়ারি, ২০২৩ at ১০:৪৩ পূর্বাহ্ণ

নাসিরাবাদ সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের সংগঠন এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে স্পোর্টস কার্নিভাল খুব শীঘ্রই শুরু হবে। এই কার্নিভালে ব্যাচ ভিত্তিক ফুটবল, ক্রিকেট ও ব্যাডমিন্টন খেলার আয়োজন করা হচ্ছে।

মাস্টার্স বিভাগে ১৯৬৭-১৯৯০ ব্যাচের প্রাক্তন ছাত্ররা, প্রিমিয়ার বিভাগে ১৯৯১-২০০৫ ব্যাচের ছাত্ররা এবং জুনিয়র গ্রুপে ২০০৬-২০২২ ব্যাচের ছাত্ররা নিজ নিজ ব্যাচের অধীনে টিম দিয়ে প্রতিযোগিতায় ফুটবল ও ক্রিকেটে এবং ব্যাডমিন্টনে একক ও দ্বৈতভাবে অংশ নিতে পারবে।

এলামনাই এসোসিয়েশনের আহবায়ক এডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরীর সভাপতিত্বে এক সভায় টুর্নামেন্ট সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার জন্য প্রাক্তন ছাত্র আবদুল হান্নান আকবরকে চেয়ারম্যান এবং এরফানুল ইসলাম খান লাবুকে সদস্য সচিব করা হয়েছে।

ফুটবল কমিটি আহবায়ক মনির হোসেন খোকা ক্রিকেট কমিটির আহবায়ক মাসুদ পারভেজ এবং ব্যাডমিন্টন কমিটির আহবায়ক হয়েছেন মোহাম্মদ হাসান। ব্যাচ ভিত্তিক টুর্নামেন্টে অংশগ্রহণ করতে ইচ্ছুক দল সমূহকে আগামী ১৭ জানুয়ারির মধ্যে এরিয়েল লিজেন্ড সিডিএ এভিনিউ (কেএফসির পাশে) ২য় তলায় সন্ধ্যা ৭-৯টার মধ্যে যোগাযোগ করতে বলা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমহানগরী কিশোর ফুটবল লিগের ফলাফল
পরবর্তী নিবন্ধওমানকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ