স্পিকারের সাথে সৌজন্য সাক্ষাৎ সীতাকুণ্ডের এমপি মামুনের 

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ১১ জানুয়ারি, ২০২৪ at ৭:৪৩ অপরাহ্ণ

জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম-৪ সংসদীয় আসনের সংসদ সদস্য এস এম আল মামুন।

আজ বৃহস্পতিবার সংসদ ভবন স্পিকারের কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। এ সময় এমপি এস এম আল মামুন স্পিকারকে সংসদীয় কার্যক্রমে সহযোগিতা করার জন্য অনুরোধ করেন। 

গত ৭ জানুয়ারি জনগণের বিপুল ভোটে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থী হয়ে চট্টগ্রাম-৪ সংসদীয় আসনের এমপি নির্বাচিত হন মামুন।

১০ জানুয়ারি নির্বাচিত সংসদ সদস্যদের শপথ বাক্য পাঠ করান জাতীয় সংসদের স্পিকার ডক্টর শিরিন শারমিন চৌধুরী। শপথ গ্রহণ পরবর্তী এমপি এস এম আল মামুন দলীয় নেতাকর্মী ও পরিবারবর্গ নিয়ে টঙ্গীপাড়া বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন।

এ সময় উপস্থিত ছিলেন স্ত্রী দিলশাদ হেলেন, চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগ নেতা ও এমপি মামুনের ছোট ভাই এস.এম আল নোমান, বড় ছেলে সালমান সারার সোহান, ছোট ছেলে সারমান সারার ও একমাত্র মেয়ে রামিছা মালিয়াত।

দলীয় নেতাকর্মীরা হল ৪নং মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ রেজাউল করিম বাহার, ১নং সৈয়দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম তাজুল ইসলাম নিজামী, ৬নং বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী জাহাঙ্গীর, ৭নং কুমিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরশেদ চৌধুরী, ৮নং সোনাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ, ৯নং ভাটিয়ারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবেদীন আল মামুন, দপ্তর সম্পাদক মোঃ আসলাম, বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু, ২নং বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহেদ চৌধুরী ফারুকসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় বেপরোয়া গতির বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
পরবর্তী নিবন্ধশপথ নিলেন শেখ হাসিনা