স্থানীয় সরকার নির্বাচনও জনগণ প্রত্যাখ্যান করবে

উত্তর জেলা বিএনপির যৌথ সভায় শামীম

| মঙ্গলবার , ৩০ এপ্রিল, ২০২৪ at ১০:৩১ পূর্বাহ্ণ

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, স্বাধীনতার সকল অর্জন আওয়ামী লীগ সরকার ম্লান করে দিয়েছে। গণতন্ত্র আজ নির্বাসিত। মানবাধিকার ভূলুণ্ঠিত। মানুষের মৌলিক অধিকার ও জীবনের নিরাপত্তা নেই। জনগণের ভোটাধিকার হরণ করেছে। তাই বিগত নির্বাচনে ভোট কেন্দ্রে না গিয়ে বাংলাদেশের মানুষ বিএনপির পক্ষে রায় দিয়েছে। এই সরকারের নির্বাচনী কার্যক্রমকে প্রত্যাখ্যান করেছে। আসন্ন উপজেলাসহ স্থানীয় সরকার নির্বাচনও জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।

তিনি গতকাল সোমবার কাজীর দেউড়ি নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে উত্তর জেলা বিএনপির যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এম এ হালিমের সভাপতিত্বে ও নুরুল আমিনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জালাল উদ্দীন মজুমদার ও ভিপি হারুনুর রশীদ।

বক্তব্য দেন, অধ্যাপক ইউনুস চৌধুরী, সালাহউদ্দীন, নুর মোহাম্মদ, নুরুল আমিন চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, সারোয়ার আলমগীর, কাজী সালাউদ্দিন, অ্যাডভোকেট আবু তাহের, অধ্যাপক আজম খান, অধ্যাপক জসিম উদ্দিন চৌধুরী, অধ্যাপক কতুব উদ্দীন বাহার, আবু আহমেদ হাসনাত, সেলিম চেয়ারম্যান, রিপন তালুকদার, মোবারক হোসেন কাঞ্চন, কাজী মহিউদ্দিন, গাজী নিজাম, আনোয়ার হোসেন, গিয়াস চেয়ারম্যান, জাহেদ হোসেন, মোতালেব চৌধুরী, সারোয়ার উদ্দীন সেলিম, আকরব আলী, মুরাদ চৌধুরী, আশরাফ উল্লাহ, নার্গিস আক্তার, মো. সিদ্দিক প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধছনহরায় ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি
পরবর্তী নিবন্ধ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের