স্ত্রীর সঙ্গে ঝগড়া, পরে ফেরিঘাটে গিয়ে নদীতে লাফ

দুইদিনেও মিলেনি খোঁজ

বোয়ালখালী প্রতিনিধি | বুধবার , ৩ জুলাই, ২০২৪ at ১০:৫৫ পূর্বাহ্ণ

কালুরঘাট পশ্চিম প্রান্তের ফেরিঘাটের সিসিটিভি ফুটেজে দেখা যায়লাল শার্ট ও কালো প্যান্ট পরিহিত এক ব্যক্তি হেঁটে ফেরিঘাটের বেইলি ব্রিজ পার হয়ে পন্টুনে যান। সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে হঠাৎ কর্ণফুলী নদীতে লাফিয়ে পড়েন। গত রোববারের এ ঘটনার পর থেকে তার আর সন্ধান মিলেনি। জানা যায়, নদীতে লাফ দিয়ে নিখোঁজ হওয়া এ ব্যক্তির নাম জনি মুখার্জী (৪০)। তিনি চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানা এলাকার রাধামাধব আখড়ার মৃত মুকুন্দ মুখার্জীর ছেলে। তার নিখোঁজের বিষয়ে গত সোমবার পাঁচলাইশ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন স্ত্রী মুক্তা ভট্টাচার্য্য। ডায়েরিতে তিনি উল্লেখ করেন, গত রোবাবর দুপুর দেড়টায় জনি ঘর থেকে বেরিয়ে আর ফেরেননি। সাংসারিক কিছু বিষয়ে তার সঙ্গে একটু মনোমালিন্য হয়েছিল।

জনির প্রতিবেশী শ্রীচরণ বিশ্বাস জানান, কিছুটা শারীরিক প্রতিবন্ধিতা ছিল জনির। এলাকায় একটি দোকানে পানসিগারেট বিক্রি করে সংসার চালাতেন। রোববার দুপুরে পরিবারের সঙ্গে ঝগড়া করে ঘর থেকে বেরিয়ে গিয়েছিলেন।

পাঁচলাইশ মডেল থানার ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, কালুরঘাটের ফেরিঘাট থেকে নদীতে লাফ দিয়ে নিখোঁজ হন জনি মুখার্জী নামের ঐ ব্যক্তি। ভিডিও ফুটেজ দেখে মনে হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত উদ্ধারের কোনো খবর পাওয়া যায়নি।

পূর্ববর্তী নিবন্ধনারী হকির টুইন টাওয়ার হতে চায় সুখ-নীল টুইন
পরবর্তী নিবন্ধসৌদি গমনেচ্ছুদের প্রতারণা থেকে রক্ষায় কাজ করবে দু’দেশের টাস্কফোর্স