স্ত্রীর পর মারা গেলেন স্বামীও

সীতাকুণ্ড প্রতিনিধি | বুধবার , ৩০ জুন, ২০২১ at ৬:৪৮ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে স্বামীর ছুরিকাঘাতে আহত গৃহবধূর মৃত্যুর একদিন পর সেই স্বামীও মারা গেছেন। গতকাল মঙ্গলবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় উমর শরীফ (৪৮) নামের ওই ব্যক্তির মৃত্যু হয়। গত সোমবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান উমর শরীফের স্ত্রী পেয়ারু বেগম (৩৫)। ওই দম্পতি দুই মেয়েকে নিয়ে সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের উকিলপাড়ায় একটি ভাড়া বাসায় থাকতেন।
পেয়ারু বেগমের ভাই মফিজুর রহমান বলেন, ৯ বছর আগে উমর শরীফের সঙ্গে আমার বোনের বিয়ে হয়। চার বছর ধরে শরীফ কোনো কাজ করেন না। উল্টো তার খরচ জোগাতেন আমার বোন। সময়মতো টাকা দিতে না পারলে পেয়ারুকে মারধর করতেন। বাধ্য হয়ে চলতি মাসের ১৩ জুন শরীফকে তালাক দেন পেয়ারু। তালাকনামা পাঠানোয় ক্ষুব্ধ হয়ে গত রবিবার সকালে মুরাদপুর উকিলপাড়ার ভাড়া বাসায় পেয়ারুকে ছুরিকাঘাত করে পালিয়ে যান শরীফ। এসময় মেয়েদের চিৎকারে স্থানীয় লোকজন এসে পেয়ারু বেগমকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় পেয়ারু বেগমের ভাই মফিজুর রহমান বাদী হয়ে উমর শরীফকে আসামি করে সীতাকুণ্ড থানায় হত্যা মামলা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা সীতাকুণ্ড থানার এসআই টিবলু মজুমদার বলেন, গত রোববার সকালে স্ত্রীকে ছুরিকাঘাত করে ওমর শরীফ চট্টগ্রামের হালিশহর এলাকায় পালিয়ে যান। সারা দিন তিনি সেখানে গা ঢাকা দেওয়ার পর সন্ধ্যায় বিষপান করে ও নিজেকে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, আসামি আত্মহত্যা করেছে। তাই এই মামলার চূড়ান্ত প্রতিবেদন দেওয়া হবে। স্বামী-স্ত্রীর কলহে তাদের দুটি মেয়ে এতিম হয়ে গেল।

পূর্ববর্তী নিবন্ধআবর্জনার কন্টেনার দুটি এখনো সরেনি
পরবর্তী নিবন্ধনির্দেশনা অমান্য ১০ প্রতিষ্ঠানকে জরিমানা