স্টেডিয়াম থেকে জুয়াড়ি সন্দেহে তিন ভারতীয় আটক

আজাদী প্রতিবেদন | রবিবার , ৭ ফেব্রুয়ারি, ২০২১ at ৬:৩১ পূর্বাহ্ণ

মাঠে ক্রিকেট ফিরেছে, কিন্তু ফেরেনি দর্শক। নগরীর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ফাঁকা গ্যালারিতেই অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ-ওয়েস্ট উইন্ডিজ টেস্ট। এর মাঝেই গতকাল খেলার চতুর্থ দিনে জুয়াড়ি সন্দেহে তিনজন ভারতীয় নাগরিককে আটক করেছে গোয়েন্দা সংস্থা এনএসআই। এ সময় কয়েকটি মোবাইল ও মাঠে প্রবেশের টিকিট জব্দ করা হয়। সংশ্লিষ্টরা জানান, মাঠের কয়েকজন নিরাপত্তাকর্মীও জুয়ার সঙ্গে জড়িত বলে তথ্য পেয়েছেন তারা।
গতকাল দুপুর আড়াইটার দিকে স্টেডিয়ামের মূল প্রবেশ পথ থেকে ওই তিনজনকে আটক করে গোয়েন্দা সংস্থার সদস্যরা। পরে তাদের পাহাড়তলী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আটককৃতরা হলেন সুনীল কুমার (৩৮), চ্যাটান শর্মা (৩৩) ও সানী ম্যাগু (৩২)।
পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম আজাদীকে বলেন, বিভিন্ন ধরনের আন্তর্জাতিক জুয়াড়ি চক্র খেলা নিয়ে সক্রিয়। সেই নেটওয়ার্কের সদস্য আটক তিন ভারতীয় নাগরিক; এমনই ধারণা করছে এনএসআই। আমরা যাচাই-বাছাই করে দেখছি। যদি প্রকৃতই জুয়াড়ি হয়, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে। এছাড়া তারা বৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছে কিনা, সেটিও খতিয়ে দেখা হবে। আটককৃতদের কাছে কিছু ভিডিও পাওয়া গেছে জানিয়ে ওসি বলেন, তাদের কাছে জুয়া সংক্রান্ত তেমন কিছু পাওয়া যায়নি। তবে মোবাইলে এ সংক্রান্ত কিছু ভিডিও পাওয়া গেছে। তাদের সাথে কথা বলা হচ্ছে।
সংশ্লিষ্টরা জানান, আটককৃতরা কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যে প্যাভিলিয়নে বসে জুয়া খেলছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের আটক করা হয়। যদিও জুয়া খেলার বিষয়টি অস্বীকার করেছেন তারা। এক এনএসআই সদস্য জানিয়েছেন, গত ৪ ফেব্রুয়ারি থেকে ওই তিনজনের ওপর নজরদারি করা হচ্ছিল।

পূর্ববর্তী নিবন্ধশেষ দিনে অপেক্ষা রোমাঞ্চের
পরবর্তী নিবন্ধনির্বাচনে ১ কোটি ৪ লাখ ভুয়া ভোট পড়েছে