সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়া প্রবাসীর মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৩ অক্টোবর, ২০২৪ at ১২:০৬ অপরাহ্ণ

মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়ার এক প্রবাসীর মৃত্যু হয়েছে। বুধবার (২ অক্টোবর) বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় এবং সৌদি সময় দুপুর ৩টার দিকে স্থানীয় তনুমা শহরে এই ঘটনা ঘটে।

তার নাম মো. মহিউদ্দিন (৩৮)। তিনি রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের দক্ষিণ পাড়া এলাকার মরহুম নুর আলমের ছেলে। তিনি কদমতলী প্রবাসী ঐক্য পরিষেদের উপদেষ্টা হিসেবেও দায়িত্বে ছিলেন।

নিহত মহিউদ্দিনের সহপাঠি বন্ধু মো. ইকবাল হোসাইন মাসুদ জানান, নিহত মহিউদ্দিন এদিন মাইক্রো (হায়েস) গাড়িতে সবজি আনার নতুন চাকরিতে যোগ দিয়েছিলেন। প্রথমদিন সকালে তার আবাসস্থল মাহাইল শহর থেকে তনুমা শহরে সবজি আনার জন্য তিনি নিজে গাড়ি চালিয়ে গিয়েছিলেন। সবজি বোঝাই গাড়ি নিয়ে ফেরার পথে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনি মৃত্যুবরণ করেন। বর্তমানে তার লাশ সৌদি আরবের তনুমা সরকারি হাসপাতালে রয়েছে।

তিনি আরও জানান, নিহত মহিউদ্দিন গেল দুই বছর আগে সৌদি আরবে গিয়েছিলেন। গেল ছয় মাস আগে গাড়ির ড্রাইভিং লাইসেন্স পেয়েছিল। প্রথম আকামার (কাজের অনুমতিপত্র) মেয়াদ শেষ হলে নতুন আকামা করে নতুন চাকুরীতে যোগ দেন। আর প্রথম দিনেই দুর্ঘটনায় তার মর্মান্তিক এই পরিণতি হয়। সংসারে তার স্ত্রী ও এক ছেলে সন্তান রয়েছে। লাশ দেশে নেয়ার ব্যাপারে এখনো সিদ্ধান্ত হয়নি বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধএক লাফে চারগুণ বেড়ে গেল চুয়েটের স্নাতকোত্তর পর্যায়ের ভর্তি ফি
পরবর্তী নিবন্ধজুয়া খেলার টাকার ভাগ নিয়ে মহেশখালীতে ছুরিকাঘাতে কিশোর খুন