সোনাদিয়ায় বোট ডুবি নিখোঁজ সাকিবের লাশ উদ্ধার

মহেশখালী প্রতিনিধি | বৃহস্পতিবার , ৭ অক্টোবর, ২০২১ at ৫:৩৭ পূর্বাহ্ণ

মহেশখালীর সোনাদিয়ায় পিকনিকে গিয়ে গত ৪ অক্টোবর রাতে ১৫ পর্যটকবাহী নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ সাকিব হাসানের লাশ গতকাল বুধবার সোনাদিয়ার পশ্চিমে সাগরে ভাসমান অবস্থায় স্থানীয়রা উদ্ধার করেছে। নিহত সাকিব চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের বাঘকুম পাড়ার মো. জাফরের ছেলে। উদ্ধারকারীদলের প্রধান কুতুবজুম ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ছৈয়দ হোছাইন বলেন, সকালে সাগরে একটি মৃতদেহ ভাসতে দেখেছে স্থানীয়রা আমাকে জানায়। পরে আমিসহ স্থানীয় রফিক, ফয়সাল, শাহাব উদ্দীন গিয়ে সাকিবের লাশটি উদ্ধার করি। নিখোঁজ সাকিবের লাশ শনাক্ত করেছে তার পরিবার।
উল্লেখ্য, গত ৪ অক্টোবর তারা ১৫ বন্ধু মিলে নৌকা নিয়ে সোনাদিয়া পিকনিকে গিয়ে সাগরে অবস্থানরত এলএনজি টার্মিনালের জাহাজ দেখে ফেরার পথে তাদের বহনকারী নৌকাটি ডুবোচরে আটকা পড়ে দুর্ঘটনার শিকার হয়।
মহেশখালী থানার পুলিশ পরিদর্শক আশিক ইকবাল জানান, ৪ অক্টোবর রাতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বার থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ১৪ জনকে জীবিত উদ্ধার করি। এ সময় সাকিব হাসান নামের এক তরুণের খোঁজ মিলেনি। গতকাল সকালে তার লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।
খুটাখালী ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি মহেশখালী-চকরিয়া থানা পুলিশকে জানিয়ে দাফন সম্পন্ন করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপাপিয়া দম্পতির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র গ্রহণ
পরবর্তী নিবন্ধকৃষি বাণিজ্য সম্প্রসারণে ২৩০ কোটি টাকা বিনিয়োগ করবে ইউএসডিএ