সৈকতে গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু

তিন মাসে মারা গেলেন ৮ জন

কক্সবাজার প্রতিনিধি | মঙ্গলবার , ৮ অক্টোবর, ২০২৪ at ৫:৪৭ পূর্বাহ্ণ

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে আজমাইনুল হক (১৩) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকালে কক্সবাজার শহরের শৈবাল পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। মৃত আজমাইনুল হক কক্সবাজার শহরের ৭ নং ওয়ার্ড দক্ষিণ রুমালিয়ার ছড়ার করিমুল হকের ছেলে। সে কক্সবাজার ভোকেশনাল ইন্সটিটিউটের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

কক্সবাজার জেলা প্রশাসনের বিচকর্মী সুপারভাইজার মাহবুব আলম জানান, সকাল ৭টার দিকে ৯ জন ছাত্রের একটি দল সমুদ্র সৈকতে এসে অনেকক্ষণ ফুটবল খেলে। খেলাশেষে সকাল সাড়ে ৮টার দিকে তারা সাগরে গোসল করতে নামে। গোসল করার এক পর্যায়ে ২ বন্ধু স্রোতের টানে ভেসে যেতে থাকে। এসময় অন্যান্য বন্ধু ও স্থানীয়রা মিলে একজনকে জীবিত উদ্ধার করতে সক্ষম হলেও অপরজন নিখোঁজ হয়ে যায়। পরে দুপুর ১২টার দিকে ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে সমিতিপাড়া পয়েন্ট সৈকতে তার লাশ ভেসে ওঠে।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের পুলিশ সুপার মো. মাসুদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, বেলা ১টার দিকে উদ্ধার স্কুলছাত্রের মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এ নিয়ে গত তিনমাসে সাগরে গোসলে নেমে স্থানীয় ও পর্যটকসহ অন্তত ৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে গত সেপ্টেম্বর মাসে তিনজন, আগস্টে দুইজন, জুলাই ও জুনে একজন করে মারা যায়।

পূর্ববর্তী নিবন্ধইঞ্জিনিয়ার মোশাররফ, রুহেলসহ ৪৪ জনের বিরুদ্ধে মামলা
পরবর্তী নিবন্ধসাবের হোসেনের ৫ দিনের রিমান্ড আদালত প্রাঙ্গণে ডিম নিক্ষেপ, মারধর